• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শীতে মার্সেলের নতুন পণ্য

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৬ নভেম্বর ২০১৭, ১৯:৫৩

এবারের শীতে হোম অ্যাপ্লায়েন্সেসের সিংহভাগ চাহিদা পূরণের টার্গেট নিয়েছে মার্সেল। সেই লক্ষ্যে প্রতিষ্ঠানটি উৎপাদন, মজুদ ব্যবস্থাপনা ও বিপণনে নিয়েছে সময়োপযোগী কর্মপরিকল্পনা। পণ্য তালিকায় যুক্ত করেছে নতুন নতুন মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস।

মার্সেল কর্তৃপক্ষ জানায়, এখন বাজারে রয়েছে মার্সেলের প্রায় ৩০ মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস। এর মধ্যে আছে ১০ মডেলের রাইস কুকার; পাঁচ মডেলের ব্লেন্ডার; চার মডেলের আয়রন বা ইস্ত্রি; তিনটি করে ইলেকট্রিক কেটলি এবং রুম হিটার।

প্রতিষ্ঠানটির বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, চাহিদা মোকাবেলায় আউটলেটগুলোতে গড়ে তোলা হয়েছে পণ্যের পর্যাপ্ত মজুদ। যুক্ত করা হয়েছে নতুন নতুন মডেলের পণ্য। এর মধ্যে রয়েছে রাইস কুকার, ইন্ডাকশন কুকার, রুম হিটার, ওয়াটার হিটার বা গিজার, ওয়াশিং মেশিন, আয়রনসহ বিভিন্ন ধরণের গৃহস্থালি হোম অ্যাপ্লায়েন্সেস।

মার্সেল বিপণন বিভাগের (উত্তর) প্রধান মোশারফ হোসেন রাজীব বলেন, দেশে তৈরি বিভিন্ন ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্সের দাম কমে যাওয়ায় ঘরে ঘরে প্রযুক্তি পণ্যের ছোঁয়া লেগেছে। দিন দিন এসব পণ্যের চাহিদা ও বিক্রি বাড়ছে।

তিনি আরো বলেন, এ বছর মার্সেল ব্র্যান্ডের সব পণ্যের বিক্রি বেড়েছে অনেক। বিশেষ করে হোম অ্যাপ্লায়েন্সের চাহিদা শীতকালে বৃদ্ধি পায়। আর এই বাড়তি চাহিদা পূরণে বেশ কিছু নতুন মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস বাজারে ছাড়া হয়েছে।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টঙ্গীতে আগুনে পুড়ল খাদ্যপণ্যের ১২ গুদাম
গাইবান্ধায় ১ টাকায় মিলল ১৬ পণ্য
জাতীয় লজিস্টিক নীতির খসড়া অনুমোদন
বাংলাদেশে পণ্য বর্জনের ডাক নিয়ে প্রতিক্রিয়া জানাল ভারত
X
Fresh