• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

টাঙ্গাইলের নাগরপুরে চালু হলো মধুমতি ব্যাংকের এজেন্ট পয়েন্ট

অনলাইন ডেস্ক
  ১৮ অক্টোবর ২০১৭, ১৮:৪৭

টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ধুবড়িয়া, মামুদনগর, মোকনা, পাকুটিয়া, বেকড়া আটগ্রাম, ভাদ্রা, ভারড়া, দপ্তিয়র, গয়হাটা, নাগরপুর, সহবতপুর এবং সলিমাবাদে ইউডিসি এজেন্ট পয়েন্ট চালু করেছে মধুমতি ব্যাংক।

মঙ্গলবার নাগরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডিজিটাল পয়েন্টগুলোর উদ্বোধন করেন মধুমতি ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হুমায়ূন কবীর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আহসানুল ইসলাম টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, এমপি; ব্যাংকের পরিচালক ও শারমীন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইসমাইল হোসেন, ব্যাংকের পরিচালক ও লা-বীব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর এবং ব্যাংকের স্পন্সর শেয়ারহোল্ডার রাফিউর রহমান খান ইউসুফজাই।

এ সময় মধুমতি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সফিউল আজম, উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আহ্সান খলিল, এসএমই ও রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোঃ শাহীন হাওলাদার, নাগরপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজজোহা, সহকারী কমিশনার (ভূমি) এবং স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী কার্যালয়ের অ্যাক্সেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পের সঙ্গে এক চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে মধুমতি ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্যোগ নেয়।

ইউনিয়ন ডিজিটাল সেন্টারে (ইউডিসি) এই কার্যক্রম পরিচালনা করা হবে। মধুমতি ব্যাংক “মধুমতি ডিজিটাল ব্যাংকিং”কার্যক্রমের আওতায় ইউডিসি এজেন্ট পয়েন্ট হিসাবে ব্যবহার করে প্রাথমিকভাবে গ্রাহকদের অ্যাকাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, টাকা ট্রান্সফার, ব্যালান্স অনুসন্ধান, বিদেশ থেকে প্রেরিত টাকা উত্তোলনসহ অন্যান্য সেবা প্রদান করতে পারবে।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সপ্তাহে একদিন বন্ধ থাকবে ধানমন্ডি লেক
ডিইউজের কল্যাণ ফান্ডে মধুমতি ব্যাংকের ১০ লাখ টাকা অনুদান
শপথ গ্রহণের পর যে প্রতিশ্রুতি দিলেন ফেরদৌস
X
Fresh