• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ব্যাংককে কনসার্ট দেখার সুযোগ পেলেন রবি শ্রোতারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ সেপ্টেম্বর ২০১৭, ২১:০৪

ব্যাংককে টপ ব্যান্ড চেইনস্মোকারসের লাইভ কনসার্ট দেখবার দারুণ এক সুযোগ পেয়ে অসাধারণ অভিজ্ঞতায় সিক্ত হলেন শরিফুল, ওয়াদুদ, ইয়াসির, ফয়সাল ও জাহিদ। তারা প্রত্যেকে রবি ও এয়ারটেল ইয়োন্ডার মিউজিক আয়োজিত চেইনস্মোকারস ফ্লাইওয়ে কনটেস্টে বিজয়ী হয়ে এই বিরল সৌভাগ্যের অধিকারী হলেন।

১ থেকে ৩০ আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা। ১৪ সেপ্টেম্বর সকালে প্রতিযোগিতার বিজয়ীরা ব্যাংকক রওনা হন।

পাঁচজন বিজয়ীদের একজন ইয়াসির। তিনি বললেন, আমি ইয়োন্ডার মিউজিকের অতিথেয়তায় অত্যন্ত সন্তুষ্ট এবং এই পুরো সময়ে তারা আমাদের চেইনস্মোকারসের লাইভ কনসার্ট উপহার দিয়েছেন। আমি আমার সবচেয়ে পছন্দের ব্যান্ড চেইনস্মোকারকে সামনাসামনি দেখেছি বিনামূল্যে। সব মিলিয়ে এটি আমার জন্য একটি আশ্চর্যজনক এবং অবিশ্বাস্য অভিজ্ঞতা ছিল।

আরেক বিজয়ী জাহিদ বলেছেন, কনসার্টের ভেন্যু পর্যন্ত অনেক লম্বা ট্র্যাফিক জ্যাম ছিল এবং আমরা সময়মত পৌঁছাতে পারব কি না সেটি নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। কিন্তু শেষ পর্যন্ত আমরা সময়মত পৌঁছে যাই এবং কনসার্টটি প্রাণভরে উপভোগ করি।

ইয়োন্ডার মিউজিক বছরজুড়ে তাদের সম্মানিত গ্রাহকদের জন্য প্রমাণ করেছে যে তারা বাংলাদেশের প্রথম সারির মিউজিক অ্যাপ। ইয়োন্ডার মিউজিক এমন আরো আনন্দঘন সুযোগ নিয়ে আসবে শ্রোতাদের জন্য। বর্তমানে শ্রোতারা ২০ মিলিয়ন স্থানীয় এবং আন্তর্জাতিক মানের গান শুনতে পারছেন এই অ্যাপের মাধ্যমে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবিতে অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
র‍্যাগিংয়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা, হাবিপ্রবির দুই ছাত্র বহিষ্কার
হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
X
Fresh