• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

লিনেক্সের ৫৮তম এক্সক্লুসিভ শোরুম নোয়াখালীর বাংলা বাজারে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ আগস্ট ২০১৭, ২২:৪০

সাধ্যের মধ্যে সাশ্রয়ী দামে এ স্লোগান নিয়ে নোয়াখালীর বেগমগঞ্জের বাংলা বাজারে উদ্বোধন করা হলো লিনেক্স ইলেকট্রনিক্সের ৫৮তম এক্সক্লুসিভ শোরুম।

সোমবার বিসমিল্লাহ ইলেকট্রনিক্স নামে নতুন এ শোরুম উদ্বোধন করেন লিনেক্স ইলেকট্রনিক্সের চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার। এছাড়া উপস্থিত ছিলেন শোরুমটির স্বত্বাধিকারী মো. পারভেজ উদ্দীন।

শোরুমটিতে এনার্জি সেভিং রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, ইকো ফ্রেন্ডলি এসি, অটোমেটিক ওয়াশিং মেশিন, আয়রন ও মোবাইল ফোনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য পাওয়া যাচ্ছে।

উদ্বোধন উপলক্ষে লিনেক্সের সব পণ্যে দশ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। সারাদেশে লিনেক্সের পণ্যে বাজারজাত করছে বেঙ্গল গ্রুপ।

লিনেক্স ইলেকট্রনিক্স দেশজুড়ে গ্রাহক জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া বাজারে জনপ্রিয় মোবাইল কোম্পানির সঙ্গে পাল্লা দিয়ে লিনেক্স মোবাইল ফোন গ্রাহকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

বাংলাদেশের আবহাওয়ার সঙ্গে সামঞ্জস্য রেখে লিনেক্সের পণ্যগুলো তৈরি করা হয়েছে। বিক্রয়োত্তর সেবার পাশাপাশি গ্রাহকদের ক্রয়ক্ষমতার মধ্যেই গুণগত মানসম্পন্ন পণ্য তৈরি করছে লিনেক্স।

গেলো বছর বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মাধ্যমে আমেরিকান ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড লিনেক্স বাংলাদেশে যাত্রা শুরু করে। বেঙ্গল গ্রুপ লিনেক্স ইলেকট্রনিক্সের পণ্যগুলো বাজারজাত করছে।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh