• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তেজগাঁয়ের বেঙ্গল স্কয়ারে একই ছাদের নিচে লিনেক্সের সব পণ্য (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ আগস্ট ২০১৭, ২০:০৭

তেজগাঁয়ের বেঙ্গল স্কয়ারে লিনেক্স ব্র্যান্ডের সব ইলেক্ট্রনিক্স পণ্য দেখা যাবে একই ছাদের নিচে। আমেরিকান ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড লিনেক্সের এ এক্সিভিশন হলটি উদ্বোধন করেন সঙ্গীত শিল্পী মেহরীন।

এ সময় আরো উপস্থিত ছিলেন লিনেক্স এর চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর এবং গ্রুপ সিএমও আফতাব মাহমুদ খুরশিদ।

এক্সিভিশন হলটিতে দর্শনার্থীদের জন্য লিনেক্স ব্র্যান্ড এর সব মডেলের ইলেক্ট্রনিক্স পণ্য ডিসপ্লে করা হয়েছে। যেখানে থাকছে এনার্জি সেভিং রেফ্রিজারেটর, স্মার্ট এল ই ডি টিভি, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মোবাইল ফোনসহ সবধরনের ইলেক্ট্রনিক্স পণ্য। এছাড়াও থাকবে কর্পোরেট সেলস এবং বিভিন্ন ব্যাংক এর ইএমই সুবিধা।

আমেরিকান ব্র্যান্ড লিনেক্স বাংলাদেশের আবহাওয়ায় উপযোগী পণ্য। রিসার্চ এবং ডেভেলপমেন্টের মাধ্যমে লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্যগুলো আমদানি করা হয়ে থাকে।

এছাড়া প্রয়োজনীয় বিক্রয়োত্তর সেবা নিশ্চিতের পাশাপাশি ভোক্তার চাহিদা অনুযায়ী ক্রয়ক্ষমতার মধ্যেই গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে আসছে ‘লিনেক্স’।

সাধ্যের মধ্যে সাশ্রয়ী দামে বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য দেশের প্রতিটি ঘরে পৌঁছে দিতে এ্ররইমধ্যে সারাদেশে লিনেক্সের ৫৫টি শোরুম উদ্বোধন করা হয়েছে।

ঈদুল আজহাকে সামনে রেখে এসব শোরুমে লিনেক্স ইলেক্ট্রনিক্স রেফ্রিজারেটরের অনেক নতুন মডেল নিয়ে এসেছে এবং এক্ষেত্রে গ্লাস ডোর এর ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হয়েছে। বেঙ্গল গ্রুপ লিনেক্স ইলেক্ট্রনিক্স এর সব পণ্য বাংলাদেশে বাজারজাত করে আসছে।

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh