• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মার্কেন্টাইল ব্যাংকের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আরটিভি নিউজ

  ০২ জুন ২০২২, ১৭:৩২
মার্কেন্টাইল ব্যাংকের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সফলতার সঙ্গে ২৩ বছর পার করল দেশের অন্যতম বেসরকারি ব্যাংক মার্কেন্টাইল ব্যাংক। বৃহস্পতিবার (২ জুন) ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংকের মতিঝিল প্রধান কার্যালয়ে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি।

এ সময় তিনি ব্যাংকের সকল গ্রাহক ও শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, গ্রাহকদের আস্থা ও ভালোবাসায় আজ এ পর্যায়ে আসতে পেরেছে মার্কেন্টাইল ব্যাংক। তাদের আস্থা ও নির্ভরতা ব্যাংকের অন্যতম চালিকাশক্তি।

মোরশেদ আলম আরও বলেন, ২৩ বছরের কঠোর পরিশ্রমে মার্কেন্টাইল ব্যাংক একটি টেকসই ও প্রথম সারির ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। ব্যাংকের গ্রাহকসংখ্যা, সুশাসন আমানত সংগ্রহসহ সব সূচকে অগ্রগতির কারণে মার্কেন্টাইল ব্যাংক প্রথম সারির টেকসই ব্যাংক হিসেবে মানুষের আস্থা অর্জন করতে পেরেছে। ভবিষ্যতে করপোরেট সুশাসনকে গুরুত্ব দিয়ে গ্রাহকবান্ধব ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি দেন তিনি।

এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কামরুল ইসলাম চৌধুরী বলেন, চলতি বছর খেলাপি ঋণ আদায়ে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়া হবে। আর নতুন ঋণ নেওয়ার ক্ষেত্রে ও এসএসই খাতকে গুরুত্ব দেওয়ার পাশাপাশি সর্বোচ্চসংখ্যক মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনতে দেশের প্রত্যন্ত জনপদে শাখা উপশাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট স্থাপন অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আনোয়ারুল হক, পরিচালক আকরাম হোসেন, এম এ খান বেলাল, আবদুল আউয়াল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক শামীম আহম্মদ, হাসনে আলম, মাহমুদ আলম চৌধুরী এবং সিএফও তাপস চন্দ্র পালসহ ঊর্ধ্বতন নির্বাহী কর্মকর্তারা।

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মার্কেন্টাইল ব্যাংকের নগদ লভ্যাংশ ঘোষণা
অস্ট্রেলিয়ায় সমুদ্রে ডুবে মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তার মৃত্যু
চাঁদপুরে মার্কেন্টাইল ব্যাংকের কৃষি উপকরণ বিতরণ
কৃষকের মাঝে বিনামূল্যে বীজ-সার বিতরণ মার্কেন্টাইল ব্যাংকের 
X
Fresh