Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮
discover

ডুফা ও এনার্জিপ্যাকের মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর

ডুফা ও এনার্জিপ্যাকের মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর

ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালায়েন্স (ডুফা) ও এনার্জিপ্যাক ইলেকট্রনিক্স লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

১ ডিসেম্বর বিকেলে এনার্জিপ্যাকের তেজগাঁও অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এর মাধ্যমে মেম্বারদের প্রিভিলেজ অফার হিসেবে ‘এনার্জিপ্যাক ইলেকট্রনিক্স লিমিটেড’ ও তাদের সিস্টার কনসার্ন ‘ওকোড’ ডুফা কার্ড হোল্ডার রেজিস্টার্ড সদস্যরা এনার্জিপ্যাকের পণ্য ক্রয়ে ৩০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

এ সময় ডুফার সাধারণ সম্পাদক জি এম আখতার হুসাইন ও এনার্জিপ্যাকের পক্ষে চিফ স্ট্রেটেজিস্ট শেখ নাভিদ রাশিদ স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডুফার প্রেসিডেন্ট ব্যারিস্টার এম শফিকুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ আবু সালেহ, অর্থ সম্পাদক তৌহিদুর রহমান রাসেল এফসিএ, আইসিটি সেক্রেটারি হিমন সারোয়ার, বদরুল হক অণু, তুষার কান্তি সাহা, মাহমুদুর রহমান মঞ্জু, মনিরুজ্জামান মনির এবং এনার্জিপ্যাকের কর্মকর্তারা।

এ সময় এনার্জিপ্যাকের কর্মকর্তারা জানান, এই চুক্তির মাধ্যমে ডুফার সদস্যরা সব বৈদ্যুতিকসামগ্রী, কেবল, সুইচ, সকেট, এলইডি লাইট, সোলার প্যানেল, ডিস্ট্রিবিউশন বক্স, সিলিং ফ্যান, বাল্ব ইত্যাদি তাদের শো-রুম থেকে ডুফা কার্ড প্রদর্শন করে ৩০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

এ ছাড়া এনার্জিপ্যাকের কনসার্ন অফিসিয়াল ক্লদিং লিমিটেড ওকোড ব্র্যাণ্ড এক্সপোর্ট কোয়ালিটির স্যুট, ব্লেজার, শার্ট, ট্রাউজার, স্কার্ট, ওয়েস্ট কোট, চিনোস ও জ্যাকেট তাদের মিরপুর, উত্তরা, বসুন্ধরা সিটি, বগুড়া ও সিলেটের আউটলেটে ডুফা সদস্যরা ৩০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন বলেও জানায় এনার্জিপ্যাক।

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS