• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সোনালী ব্যাংক ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটালের চুক্তি সই

আরটিভি নিউজ

  ১৫ নভেম্বর ২০২১, ২৩:৩১
সোনালী, ব্যাংক, ও, ট্রাস্ট, আজিয়াটা, ডিজিটালের, চুক্তি, সই,
ফাইল ছবি

সোনালী ব্যাংক লিমিটেড ও মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস অপারেটর ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের মধ্যে কৌশলগত চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর রেডিসন ওয়াটার গার্ডেন হোটেলে এক অনুষ্ঠানে এ চুক্তি স্বাক্ষরিত হয়।
অনুষ্ঠানে জানানো হয়, এই চুক্তির ফলে সোনালী ব্যাংকের গ্রাহকগণ ও ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপের গ্রাহকগণ লিংক স্থাপনের মাধ্যমে সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ট্যাপ-এ টাকা প্রেরণ করতে এবং ট্যাপ থেকে সোনালী ব্যাংকের অ্যাকাউন্টে টাকা আনতে পারবে।

এছাড়া সোনালী ব্যাংকের মোবাইল অ্যাপ 'সোনালী ই-ওয়ালেট এবং সোনালী ই-সেবা' ব্যবহার করে ট্যাপ-এর গ্রাহকগণ সকল প্রকার সরকারি/বেসরকারি ফি পরিশোধ করতে পারবে।

সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. আবু সাঈদ এবং দেওয়ান নাজমুল হোসেন, ভারপ্রাপ্ত সিইও, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ হতে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান এবং ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের ডিরেক্টর মেজর জেনারেল শাকিল আহমেদ উপস্থিত ছিলেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান বলেন, এই কার্যক্রমের ফলে গ্রাহকের দোরগোড়ায় ডিজিটালাইজড ব্যাংকিং সেবা প্রদানে উভয় প্রতিষ্ঠান আরও অগ্রণী ভূমিকা পালন করতে পারবে।

ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের ডিরেক্টর মেজর জেনারেল শাকিল আহমেদ বলেন, ট্রাস্ট ব্যাংক লিমিটেড আস্থা ও নিষ্ঠার সাথে আমাদের দেশের জনগণকে সেবা দিয়ে যাচ্ছে। সেবার পরিধি বাড়াতে আমরা গত জুলাই মাসে ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) বাণিজ্যিকভাবে চালু করেছি। কারণ আমাদের মনে হয়েছে মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিসের যে বিস্তর সম্ভাবনা রয়েছে তা অর্জনে আমরা ভূমিকা রাখতে সক্ষম হব। ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড তাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে আধুনিক, উদ্ভাবনী এবং যুগোপযোগী সেবা প্রদানে। আমি সোনালী ব্যাংক লিমিটেডের সকলকে ধন্যবাদ জানাই আমাদের এই যাত্রায় সহযোগী হওয়ার জন্য।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মো. আশরাফ খান ডিরেক্টর ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড, হুমায়রা আজম, এমডি ও সিইও ট্রাস্ট ব্যাংক এবং সোনালী ব্যাংক লিমিটেড, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড ও ট্রাস্ট ব্যাংক লিমিটেডের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh