• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মার্কেন্টাইল ব্যাংকের অর্ধবার্ষিকী বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত (ভিডিও)

আরটিভি নিউজ

  ১৭ জুলাই ২০২১, ১৯:৩৯
মার্কেন্টাইল ব্যাংকের অর্ধবার্ষিকী বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত
মার্কেন্টাইল ব্যাংকের অর্ধবার্ষিকী বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘অর্ধবার্ষিকী বিজনেস কনফারেন্স-২০২১’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ জুলাই) সকালে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত সম্মেলনে ব্যাংকের ১৫০ জন শাখাপ্রধান, জোনাল হেড ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন।

এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম, এমপি। এসময় করোনা মোকাবিলা করে ব্যাংকিং সেবা নিয়ে মানুষের পাশে থাকায় প্রতিষ্ঠানের কর্মকর্তাদের ধন্যবাদ জানান তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এএসএম ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ আকরাম হোসেন হুমায়ুনসহ গণ্যমান্য ব্যক্তিরা।

মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম এ খান বেলাল এবং পরিচালক এম আমানউল্লাহ্, মোঃ নাসিরউদ্দিন চৌধুরী, আলহাজ মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক জি ডব্লিউ এম মোর্তজা মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহমেদ, হাসনে আলম ও মু. মাহমুদ আলম চৌধুরী।
পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মার্কেন্টাইল ব্যাংকের নগদ লভ্যাংশ ঘোষণা
অস্ট্রেলিয়ায় সমুদ্রে ডুবে মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তার মৃত্যু
চাঁদপুরে মার্কেন্টাইল ব্যাংকের কৃষি উপকরণ বিতরণ
মিউনিখ সম্মেলনে সকল প্রকার যুদ্ধ বন্ধের আহ্বান জানিয়েছি : প্রধানমন্ত্রী
X
Fresh