• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এসএমসি প্লাস ইলেক্ট্রোলাইট ড্রিঙ্ক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল

আরটিভি নিউজ

  ২৩ মে ২০২১, ১৬:৪৮
এসএমসি প্লাস ইলেক্ট্রোলাইট ড্রিঙ্ক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল
এসএমসি প্লাস ইলেক্ট্রোলাইট ড্রিঙ্ক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল

এসএমসি প্লাস ইলেক্ট্রোলাইট ড্রিঙ্ক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে অনুভূতি জানিয়ে তামিম ইকবাল বলেন, ‘এসএমসি প্লাস বাংলাদেশের প্রথম ইলেক্ট্রোলাইট ড্রিঙ্ক। আমি নিজে যেহেতু একজন স্পোর্টসম্যান এবং শরীরকে সব সময় রিহাইড্রেটেড রাখতে সচেষ্ট থাকি। তাই এমন একটা পণ্যের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে যা প্রয়োজনীয় ইলেক্ট্রোলাইটসে সমৃদ্ধ এবং শরীরের পানিশুন্যতা, ক্লান্তি দূর করতে কাজ করে।’

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের মার্কেটিং ডিভিশনের জেনারেল ম্যানেজার খন্দকার শামীম রহমান জানান, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালকে বাংলাদেশের প্রথম এবং একমাত্র ইলেক্ট্রোলাইট ড্রিঙ্ক এসএমসি প্লাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে পেয়ে আমরা গর্বিত। এসএমসি গত ৪৬ বছর ধরে বাংলাদেশের একটি আইকনিক ব্র্যান্ড যা ওরসালাইন-এন এর মাধ্যমে লাখ লাখ জীবন বাঁচিয়েছে এবং এবার আরো একটি যুগান্তকারী পণ্য বাজারে নিয়ে এসেছে।

তিনি আরও বলেন, অরেঞ্জ ও লেমন ফ্লেভারের এসএমসি প্লাস সাইন্টিফিকালি ফর্মূলেটেড, এতে রয়েছে প্রয়োজনীয় ইলেক্ট্রোলাইটস যা বিভিন্ন শারীরিক কার্যক্রমের কারণে তৈরি হওয়া পানিশূন্যতা, ক্লান্তি ও দুর্বলতা নিমিষেই দূর করে। তামিম ইকবালকে সঙ্গে নিয়ে আমাদের সামনের কার্যক্রমগুলো আবর্তিত হবে। বাংলাদেশের অদম্য চেতনা, আশাবাদ এবং তারুণ্যের জয়গানকে কেন্দ্র করে যা এসএমসি প্লাস ব্র্যান্ডেরও মূলমন্ত্র।
পি

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
এবার তামিমের স্ত্রী আয়েশার আবেগঘন পোস্ট
X
Fresh