Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

নবনির্বাচিত এফবিসিসিআই'র প্রেসিডেন্টকে শুভেচ্ছা জানালো আরটিভি

এফবিসিসিআই’র প্রেসিডেন্টকে আরটিভি’র পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান ও আরটিভির ভাইস চেয়ারম্যান মো. জসিমউদ্দিনকে আরটিভির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।

বেঙ্গল গ্রুপের প্রধান কার্যালয়ে তাকে অভিনন্দন জানান আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন আরটিভির উপ বার্তা প্রধান মামুনুর রহমান খান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব ও মার্কেটিং ও সেলস বিভাগের মহা ব্যববস্থাপক সুদেব ঘোষ।

এ সময় দেশ জেনারেল ইন্সুরেন্স লিমিটেড ও বিবিএস ক্যাবলের পক্ষ থেকেও শুভেচ্ছা জানানো হয়।

মো. জসিমউদ্দিন বলেন, করোনার চ্যালেঞ্জ মোকাবেলা করে সরকারের লক্ষ্য অর্জনে এফবিসিসিআই’র মাধ্যমে ব্যবসায়ীদের যুক্ত করে কাজ করতে চাই।

ব্যবসা-বাণিজ্য ও অর্থনীতি বিকাশ এবং সুরক্ষার ক্ষেত্রে নীতিমালা প্রণয়নে বেসরকারি খাতের অংশীজনদের নিয়ে একসঙ্গে কাজ করতে হবে। দেশের অর্থনীতিকে টেকসই ও শক্তিশালী করার এ যাত্রা আরও বেগবান করতে সবাইকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

তিনি আরও বলেন, আন্তর্জাতিক বাণিজ্যে বাংলাদেশি পণ্য প্রবেশে বেসরকারি খাতের সুনির্দিষ্ট প্রস্তাবনা তৈরি করে ব্যবসায়ী, একাডেমিক এবং থিংক-ট্যাংকদের নিয়ে একটি বিশ্বমানের কমিটি গঠন করতে হবে। এফবিসিসিআই হওয়া উচিত গবেষণাভিত্তিক। বাংলাদেশকে এশিয়ার অন্যান্য দেশের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি করে অর্থনৈতিক সুবিধা নিতে হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা ২০৩০, ভিশন ২০৪১ ও একবিংশ শতাব্দীর বাংলাদেশ ডেল্টা প্ল্যান বাস্তবায়নে বলিষ্ঠ ভূমিকায় এগিয়ে যাচ্ছে। এক্ষেত্রে সাফল্যের নতুন দিগন্ত উন্মোচনে আগামী দিনে মনোযোগ দিতে চাই।

আকা/ এমকে

RTV Drama
RTVPLUS