• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

চিকিৎসা সেবা দিতে প্রস্তুত এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম

আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ১৫:৫০
চিকিৎসা সেবা দিতে প্রস্তুত এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম
চিকিৎসা সেবা দিতে প্রস্তুত এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম

জটিল রোগের চিকিৎসা সেবা দিতে প্রস্তুত দেশের সর্ববৃহৎ ও অন্যতম সেরা হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম।
সম্প্রতি স্থানীয় কিছু গণমাধ্যমের সঙ্গে একটি ওয়ার্কশপ সেশন ও অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠানে কর্তৃপক্ষ এতথ্য জানায়। অনুষ্ঠানে গণমাধ্যম কর্মীদের সঙ্গে হাসপাতালের পক্ষ থেকে কয়েকজন চিকিৎসক, হাসপাতালের বর্তমান সার্বিক কার্যক্রম, ব্যবস্থাপনা ও সাম্প্রতিক সাফল্যের অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেন।

লকডাউনের কারণে হাসপাতালটির আনুষ্ঠানিক উদ্বোধন স্থগিত করা হয়েছিল, যা এই মাসের শেষের দিকে পরিকল্পনা করা হয়েছে।

এভারকেয়ার চট্টগ্রাম হসপিটালে রয়েছে অত্যাধুনিক এবং বিশ্বমানের ক্যাথ ল্যাব এবং কার্ডিয়াক অপারেশন থিয়েটার। এখানে ২৪/৭ দক্ষ হৃদরোগ বিশেষজ্ঞ, হৃদরোগ সার্জন এবং ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞগণের সমন্বয়ে হৃদরোগের যাবতীয় জটিল রোগের চিকিৎসা সুলভমূল্যে সম্পন্ন করা হয়।

ওয়ার্কশপ সেশন ও অভিজ্ঞতা বিনিময় সভায় উপস্থিত ছিলেন নীলেশ গুপ্ত, চিফ অপারেটিং অফিসার, ডা. প্রকাশ কুণ্ডুর নারাসিমহাইয়া, পরিচালক-মেডিকেল সার্ভিসেস, ডা. মোহাম্মদ ফজল-ই-আকবর চৌধুরী, মহাব্যবস্থাপক, মেডিকেল সার্ভিসেস প্রমুখ।

এভারকেয়ার গ্রুপ বিশ্বাস করে যে, স্বাস্থ্যসেবা একটি মৌলিক অধিকার। উদীয়মান বাজারে বিনিয়োগের মাধ্যমে স্থানীয় জনগণের চাহিদা পূরণে প্রাইভেট ও মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ প্রতিষ্ঠানটি।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম, বন্দরনগরীর সর্বপ্রথম ৪৭০ শয্যাবিশিষ্ট মাল্টি ডিসিপ্লিনারী সুপার-স্পেশিয়ালিটি টারশিয়ারি কেয়ার হসপিটাল। এখানে থাকছে ২৪/৭ জরুরি বিভাগ, সর্বাধুনিক আইসিইউ সেবা এবং ২৭টি বিশেষ ও উপ-বিশেষ বিভাগ যা পুরো অঞ্চলের ধারণক্ষমতার শূন্যস্থান পূরণে সক্ষম। ৪ লাখ ৯২ হাজার বর্গফুট আয়তনের উপর নির্মিত হসপিটালটিতে সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিকেল সেবা ও ৫ শতাধিকেরও বেশি মেডিকেল প্রোফেশনালসদের সঙ্গে নিয়ে চট্টগ্রামের সকল স্তরের রোগীদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিৎ করবে।

এভারকেয়ার হেলথ ফান্ড-এর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান এভারকেয়ার, যা উদীয়মান বাজারে ১ বিলিয়ন মার্কিন ডলার সমতুল্য রাইজ ফান্ডস পরিচালিত স্বাস্থ্যসেবা তহবিল, যা বৈশ্বিক বিকল্প সম্পদ ব্যবস্থাপক টিপিজির প্রভাব বিনিয়োগের একটি প্ল্যাটফর্ম। এভারকেয়ার স্বাস্থ্য তহবিল বিশ্বের শীর্ষস্থানীয় অর্থনৈতিক উন্নয়ন সংস্থা এবং বিশ্বের অন্যান্য প্রভাবিত বিনিয়োগকারীদের সমন্বয়ে গঠিত একটি প্রতিষ্ঠান।
পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রাম টেস্ট রেখে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাচ্ছেন হাথুরুসিংহে
নাম পেল বাইডেন-জয়ার তিন কন্যা
চট্টগ্রামে অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ, চালক নিহত
দাঁড়িয়ে থাকা গাড়িকে পিকআপের ধাক্কা, নিহত ২
X
Fresh