Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

প্রাণ গুঁড়া মশলার রেসিপি প্রতিযোগিতাঃ রান্নার প্রতিভায় পুরস্কার জেতার সেরা সুযোগ

ফাইল ছবি

রমজান মানেই কিচেনে বাড়তি আয়োজন।প্রিয়জনের প্লেটে বাড়তি একটু স্বাদ ও পুষ্টিযোগ করতে গৃহিনীদের প্রাণবন্ত চেষ্টা।কিন্তু করোনার দ্বিতীয় ধাক্কা, প্রাণবন্তর মজানকে এবার অনেকটা ইম্লান করে দিয়েছে। সেই মলিনতাকে দূর করে কিচেনের মজানের আমেজ ফিরিয়ে আনতে প্রাণ গুঁড়া মশলার উদ্যোগে শুরু হয়েছে অনলাইন কুকিং ইভেন্ট ‘শখের রেসিপি তেসেরা শেফ’। করোনা পরিস্থিতি ও লকডাউনের কথা বিবেচনা করে অংশগ্রহণের নিয়মটিও করা হয়েছে খুব সহজ।

রান্না করতে ভালোবাসেন এমন যেকেউ অংশগ্রহণ করতে পারবেন এ অনলাইন ইভেন্টে। শুধুমাত্র, মোবাইলে আপনার শখের রেসিপির ভিডিও করে শেয়ার করতে হবে প্রাণ গুঁড়া মশলার ফেসবুক পেইজে। ব্যস। বিজয়ী সেরা তিনজন পাবেন ‘প্রাণ স্পাইস সেরা শেফ’-এর খেতাব, সেই সাথে মেগা পুরষ্কার/গ্রান্ডপ্রাইজ। এ ছাড়াও সেরা দশজন বিজয়ী প্রাণ স্পাইসের পক্ষ থেকে পাবেন আকর্ষণীয় সব পুরষ্কার ও সম্মাননা।

অনলাইনভিত্তিক এই ব্যতিক্রমী কুকিং ইভেন্টে বিচারক হিসেবে থাকবেন দেশের অন্যতম সৃজনশীল দুই শেফ আহমেদ হোসাইন এবং রহিমা সুলতানা রিতা। এ ছাড়াও থাকবেন স্বনামধন্য পুষ্টিবিদ নাজরিন সুলতানা আইরিন। ইভেন্টের আরেকটি মজার দিক হচ্ছে, রেসিপি বিচারের পাশাপাশি বিচারকগণ নিজেরাও মাসব্যাপী বিভিন্ন ইউনিক রেসিপি, রান্নার টিপস, খাবারের পুষ্টিগুণ এবং রোজায় সতেজ স্বাস্থ্য ধরে রাখার বিভিন্ন টেকনিক নিয়ে নিয়মিত ভিডিও আপলোড দিবেন, যা পাওয়া যাবে প্রাণগুঁড়া মশলার ফেসবুক পেইজে।

অনলাইন ভিত্তিক ব্যতিক্রমী এই কুকিং ইভেন্ট দেশব্যাপী রান্না প্রেমীদের কাছে ছড়িয়ে দিতে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত হয়েছে জাগোএফএম এবং আরটিভি অনলাইনের মতো দর্শক প্রিয় প্ল্যাটফর্ম।

‘প্রাণ গুঁড়া মশলা’র ফেসবুক পেজের লিংক- https://web.facebook.com/PRANSpicesBD

RTV Drama
RTVPLUS