• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাজারে এলো লিনেক্স এর নতুন মুঠোফোন LE30 Music

আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২১, ২১:০৮
ফাইল ছবি

সম্প্রতি লিনেক্স মোবাইল বাজারে নিয়ে এলো LE30 Music নামের নতুন এক ফিচার ফোন। নতুন এই ফোনটি বাজারে আসার তথ্যটি, লিনেক্স মোবাইলের অফিশিয়াল ফেসবুক পেইজের মাধ্যমে নিশ্চিত করা হয় ।

LE30 Music নামটির মাধ্যমেই বোঝা যায়, গ্রাহকরা এই মোবাইলটিতে পেতে যাচ্ছেন মিউজিকের এক দূর্দান্ত ফ্লেভার । ২৫০০ এমএএইচ ক্যাপাসিটি যুক্ত শক্তিশালী ব্যাটারী, ডুয়েল সিম কার্ড এরং ২.৮" ডিসপ্লে সম্বলিত অসাধারন আউটফিটের হ্যান্ডসেটিতে রয়েছে G-Class amplifier এর সমন্বয়ে 36x36mm বিগ মাল্টিমিডিয়া লাউড স্পিকার, যার মিউজিক প্লে-ব্যাকে দিবে দারুণ এক অভিজ্ঞতা রয়েছে শক্তিশালী আলো বিশিষ্ট ডুয়েল বিগ টর্চ লাইট।

গ্রাহকরা সেটটিতে ব্ল্যাকলিষ্ট ও হোয়াইটলিষ্ট অপশন ছাড়াও আরো পাচ্ছেন :

রেকর্ডিং সুবিধা সহ ওয়্যারলেস এফএম রেডিও, এমপি থ্রি অডিও প্লেয়ার, এমপি ফোর ভিডিও প্লেয়ার, ব্লুটুথ গেমস, পাওয়ার সেভিং মুড, ভাইব্রেশন এবং সম্পূর্ণ পেইন্টিং বডি।

আরো থাকছে প্রাইভেসি সেটিংস, যার মাধ্যমে আপনি আপনার ফোনের ফাইল ম্যানেজার এবং মেসেজ সহ আরও বেশ কিছু ফিচারের গোপনীয়তা রক্ষার্থে লক করে রাখতে পারবেনে।

এতে রয়েছে ব্লুটুথ ডায়ালার এর মত অসাধারণ এক ফিচার, যার মাধ্যমে অতি সহজে আপনি আপনার স্মার্ট ফোনটির সাথে এই ফোনটি কানেক্ট করে এ ফোনটির মাধ্যমেই আপনার স্মার্ট ফোনটির কল কন্ট্রোহলিং এবং মিউজিক উপভোগ করতে পারবেন।

ফোনটি নিয়ে লিনেক্স মোবাইলের চিফ অপারেটিং অফিসার (সিওও), প্রকৌশলী মো:নাহিদুল ইসলাম জানান, লিনেক্সর LE30 Music- এ ব্যবহার করা হয়েছে

G-Class amplifier সমন্বয়ে 36x36mm বিগ মাল্টিমিডিয়া লাউড স্পিকার যা সংগীত প্রেমিদের দিবে অনন্য এক অনুভূতি।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh