• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মিরপুর ২ নম্বরে উদ্বোধন হলো স্বপ্ন'র নতুন আউটলেট

প্রেস বিজ্ঞপ্তি

  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৫২

এবার রাজধানীর মিরপুর ২ চিড়িয়াখানে রোড এলাকায় বড় পরিসরে যাত্রা শুরু করলো দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় মিরপুর চিড়িয়াখানা রোডের ৭৮ নম্বর প্লটে সেকশন ২-এর ব্লকডি-তে নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্নর পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এ সব অফারের আওতায় থাকছে নগদ মূল্য ছাড়।

স্বপ্নের রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, মিরপুর চিড়িয়াখানে রোড ৩৭৫০ স্কয়ার ফুটের বড় এই আউটলেটে আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় স্বপ্ন।

এ সময় আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন 'ওয়াটসন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আশরাফ উদ্দিন, পরিচালক, অর্থ ও প্রশাসন, মোছা. জান্নাতুল হক, স্বপ্নের রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল, ইন্টারন্যাল অপারেশনের এজিএম হিল্লোল মাশরেকী, ম্যানেজার বিজনেস ডেভেলপমেন্ট শরিফুল ইসলাম, এরিয়া সেলস ম্যানেজার আকবর হোসেন, রিটেইল এক্সপ্যানশনের ডেপুটি ম্যানেজার ফেরদৌস জামানসহ অনেকে।

এই আউটলেটে হোম ডেলিভারি সেবাও থাকছে। হোম ডেলিভারির জন্য যোগাযোগ- ০১৩১৩-০৫৪৮৮৭।

এম

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুখাদ্যে মাত্রাতিরিক্ত চিনি, ব্যাখ্যা দিলো নেসলে
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকায় শান্ত, ইমরানুর ও রাকিব
পূবালী ব্যাংকের ৮ কর্মকর্তাকে বদলি
X
Fresh