• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ইজি মার্চেন্টস ভ্যালেন্টাইন উৎসব এর পুরস্কার বিতরণ করলো এসএসএল কমার্জ

আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৮
ফাইল ছবি

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে আয়োজিত ইজি মার্চেন্টস ভ্যালেন্টাইন উৎসব এর পুরস্কার বিতরণ করেছে দেশের সর্ববৃহৎ পেমেন্ট গেটওয়ে এসএসএল কমার্জ।

গত বুধবার (১৭ ফেব্রুয়ারি, ২০২১) বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএসএলকমার্জ এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ফেব্রুয়ারি মাসে ভ্যালেন্টাইন ক্যাম্পেইনে অভূতপূর্ব সাড়া মিলেছে। প্রায় ৫ হাজারের মত মার্চেন্ট এই সময়ের মধ্যে ইজি অ্যাপে ফাইনাল অ্যাক্টিভেশন করেছেন। এদের মধ্যে থেকে ভাগ্যবান চারজন বিজয়ী জিতে নিয়েছেন চারটি আকর্ষণীয় পুরস্কার।

১ম পুরস্কার স্মার্ট টিভি জিতেছেন উত্তরার ঢাকা রোজারিয়ামের মো: তানভীর আহমেদ। ২য় পুরস্কার স্মার্ট ফোন জিতেছেন বনানীর আমিনুল স্টোরের মোসাম্মৎ সাবিনা বেগম। ৩য় পুরস্কার মাইক্রোওয়েভ ওভেন জিতেছেন পান্থপথের ড্রিম স্টিচের রিকি চৌধুরী সুমন।

৪র্থ পুরস্কার ব্লেন্ডার মেশিন জিতেছেন মোহাম্মদপুরের নূর মেডিসিন পয়েন্টের মো: আসিফ হোসাইন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নকল্পে এসএসএল কমার্জ গত এক যুগ ধরে ডিজিটাল পেমেন্ট নিয়ে কাজ করছে। বর্তমানে ব্যবসা ভাল করে চালাতে হলে প্রযুক্তির বিকল্প নেই, তাই মার্চেন্টদের জন্য এসএসএল কমার্জ নিয়ে এসেছে ইজি মার্চেন্ট অ্যাপ। এই অ্যাপে নানা ব্যবসাবান্ধব সুবিধা রয়েছে যেগুলো মার্চেন্টরা একদম বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

ইজি মার্চেন্ট অ্যাপে ‘হালখাতা’ নামের একটি অপশন রয়েছে যার মাধ্যমে মার্চেন্টরা সকল দেনা-পাওনার বিস্তারিত হিসাব রাখতে পারবেন, ক্রেতাদের বিস্তারিত তথ্য সেভ করে রাখতে পারবেন এবং এসএমএস এর মাধ্যমে পাওনা আদায়ের রিমাইন্ডার দিতে পারবেন। এই অ্যাপ ব্যবহার করে মোবাইল টপআপ, বিদ্যুৎ বিল ও গ্যাস বিল পেমেন্ট করে মার্চেন্টরা বাড়তি আয়ও করতে পারবেন। এছাড়াও বাংলা কিউআর ব্যবহার করে ক্রেতাদের কাছ থেকে ডিজিটাল পেমেন্ট গ্রহণ করা যাবে। ভবিষ্যতে ট্র্যানজেকশনের উপর ভিত্তি করে ইজি অ্যাপের মাধ্যমে মার্চেন্টরা ক্ষুদ্র ঋণ এর জন্যও আবেদন করতে পারবেন।

অচিরেই আরো অনেক ফিচার যোগ হবে ইজি অ্যাপে, যার মাধ্যমে মার্চেন্টরা তাদের প্রতিদিনের ব্যবসায়িক কাজ নির্বিঘ্নে সম্পন্ন করতে পারবেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভালোবাসা বলে কিছু নেই, এখন সবটাই শরীর-সর্বস্ব : দেবলীনা
ভালোবাসা দিবসে শাকিবের চমক
‘কান্নার কারণেই প্রথম আমার নজরে আসে অবন্তী’
যে কারণে ভালোবাসা দিবস পছন্দ নয় আলিয়ার
X
Fresh