logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

বিজি-২১০ মডেলের আকর্ষণীয় ফোন এখন বাজারে

বেঙ্গল মোবাইল মানেই নতুনত্বের ছোঁয়া, আর এই ধারাবাহিকতা বজায় রেখে বেঙ্গল মোবাইল নিয়ে এলো নতুন এক মডেল বিজি-২১০। বেঙ্গল মোবাইলের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে নিশ্চিত করা হয়েছে বিষয়টি। বিজি-২১০ মডেলের এই ফোনে রয়েছে ‘ব্লুটুথ ডায়ালার’-এর মতো অসাধারণ কিছু ফিচার। এ ফিচারটির মাধ্যমে সহজেই ব্যবহারকারী স্মার্ট ফোনের সঙ্গে কানেক্ট করতে পারবেন এবং স্মার্ট ফোনের ফোনকল এবং প্লেব্যাক হ্যান্ডেল করতে পারবেন।

ডুয়েল কার্ড সম্বলিত এই মডেলটিতে রয়েছে শক্তিশালী 2500mAh Li-ion Battery, 2.4’ display, Digital Camera, Wireless FM Radio with record, MP3, MP4, 3 in 1 Speaker, 3.5mm Audio Jack, Big Torch Light, Blacklist, Privacy Setting, Internet, Auto call Record, Games, Bluetooth Dialer, Vibration (3 in 1).

বেঙ্গল মোবাইলের চিফ অপারেটিং অফিসার (সিওও) প্রকৌশলী নাহিদুল ইসলামের সঙ্গে কথা বলে জানা যায়, বেঙ্গল মোবাইলের সকল ক্রেতাদের চাহিদা ও পছন্দের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে বিজি-২১০ মডেলের এই ফোনটি। আকর্ষণীয় ডিজাইন এবং গুণগত মান ঠিক রেখে ক্রয়ক্ষমতার কথা বিবেচনা করে বাজারে আনা হয়েছে এই ফোনটি।

বেঙ্গল-এর বিজি-২১০ মডেলের এই ফোন সম্পর্কে জানতে এবং প্রয়োজনীয় যে কোনো তথ্য জানতে যোগাযোগের জন্য : ০৯৬০৯-৯৯৮৮৮৮ এবং ভিজিট করুন বেঙ্গল এর অফিসিয়াল ফেসবুক পেজে https://www.facebook.com/bengalmobile .

এসআর/এম

RTV Drama
RTVPLUS