logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

অ্যাওয়ার্ড পেলো ‘রোমানিয়া ফুড এন্ড বেভারেজ কোম্পানি লিমিটেড’ (ভিডিও)

‘ন্যাশনাল প্রোডাক্টিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৯ পেলো’ দেশের অন্যতম সেরা ব্যবসা প্রতিষ্ঠান, ‘রোমানিয়া ফুড এন্ড বেভারেজ কোম্পানি লিমিটেড’।

আজ সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর এক হোটেলে শিল্প মন্ত্রণালয়ের অধীন, ‘ন্যাশনাল প্রোডাক্টিভিটি অর্গানাইজেশন’- এনপিও আয়োজিত অনুষ্ঠানে ট্রফি ও সনদ বিতরণ করা হয়। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার পুরস্কার দেন।

দেশের শিল্প উন্নয়নে বিশেষ অবদান রাখায় ৩৩টি প্রতিষ্ঠান, টেড্রবডি ও অ্যাসোসিয়েশনকে ‘ন্যাশনাল প্রোডাক্টিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স’ ও ‘ইন্সটিটিউশনাল এপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড’ দেয় শিল্প মন্ত্রণালয়।

বৃহৎ শিল্প ক্যাটাগরিতে ১৬টি, মাঝারি শিল্প ক্যাটাগরিতে আটটি, ক্ষুদ্র শিল্পে দুটি, মাইক্রো শিল্পে দুটি, রাষ্ট্রায়ত্ত শিল্পে তিনটি এবং ট্রেডবডি ও অ্যাসোসিয়েশন ক্যাটাগরি মিলিয়ে মোট ৩৩টি পুরস্কার দেয়া হয়।

মাঝারি শিল্প ক্যাটাগরিতে দেশের অন্যতম প্রধান ব্যবসায়ী গ্রুপ, বেঙ্গল গ্রুপের প্রতিষ্ঠান ‘রোমানিয়া ফুড এন্ড বেভারেজ কোম্পানিকে দেয়া হয় ‘ন্যাশনাল প্রোডাক্টিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড’। রোমানিয়ার পক্ষে পুরস্কার নেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু।

তিনি বলেন, “যেকোনো ভালো কাজের স্বীকৃতি পেলে ভালো লাগে। আমরা অনেক বেশি উৎসাহিত এবং অনুপ্রাণিত। আমাদের সামনে দিকে দায়িত্ব অনেক বেড়ে গেল। আমরা আমাদের যে অগ্রযাত্রা অব্যাহত রেখেছিলাম কোয়ালিটি প্রডাক্ট করার মাধ্যমে, প্রোডাক্টিভিটি ইমপ্রুভমেন্টর মাধ্যমে সেই প্রচেষ্টা অব্যাহত থাকবে।”

তিনি আরও বলেন, “আগামীতে রোমানিয়া ফুড এন্ড বেভারেজ ভালো প্রডাক্টের মাধ্যমে ভোক্তা সাধারণের কথা চিন্তা করে সামনের দিকে এগিয়ে যাব।”

এসএস

RTV Drama
RTVPLUS