logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

বিজি-০২ বেঙ্গল মোবাইলের নতুন সেট পৌঁছে গেছে সবার হাতে

বিজি-০২

ফোল্ডিং ফোন প্রেমীদের জন্য বিজি-০২ এর অ্যাউস্ট্যান্ডিং লুক-এ নজরকাড়া মোবাইল নিয়ে এসেছে বেঙ্গল মোবাইল। বেঙ্গল মোবাইলের অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে নতুন এই সদস্যদের আগমনের তথ্যটি নিশ্চিত করা হয়।

এই মুঠোফোনটি ফুল পেন্টিং বডি এবং এর আউটলুক সত্যি নজর কাড়বে সকলের। এছাড়াও ফোনটিতে রয়েছে অসাধারণ সব ফিচার যেমন- 1.77” Display, Dual SIM Dual Standby, 1000mAh Li-ion Battery, Digital Camera with Flash, FM Radio with record, MP3, MP4, Bluetooth, Speaker with clear sound, Blacklist, Privacy setting, Auto call recorder, Games. 0 key Power saving mode, Separate receiver speaker, Full painting body, Stylish folding handset.

০২ মোবাইলটি পাওয়া যাচ্ছে লাল, নীল ও সোনালী এই তিনটি আকর্ষণীয় রঙের। এছাড়া এই হ্যান্ড সেটটি ব্যবহারে উপর পাচ্ছেন ৭ ঘণ্টা পর্যন্ত টকটাইম ব্যাটারি ব্যাকআপ এবং ২০০ ঘণ্টা পর্যন্ত স্ট্যান্ডবাই ব্যাটারি ব্যাকআপ।

বেঙ্গল মোবাইলের চিফ অপারেটিং অফিসার (সিওও) প্রকৌশলী নাহিদুল ইসলামের সঙ্গে কথা বলে জানা যায়, বিজি-০২ ফিচার ফোনটি তৈরি করা হয়েছে বেঙ্গল মোবাইলের সব ক্রেতাদের চাহিদা ও পছন্দের কথা মাথায় রেখে এবং এর আকর্ষণীয় ডিজাইন ও গুণগত মান ঠিক রেখে ক্রয়ক্ষমতার কথা বিবেচনায় এনে এটি বাজারে আনা হয়েছে।

বেঙ্গল-এর বিজি-০২ মডেলটি কিনলেই পাচ্ছেন ৩৬৫ দিন এলসিডি (LCD) পরিবর্তন গ্যারান্টি এবং ৩৬৫ দিন প্রাপ্ত বিক্রয়ের সেবা। এ ফোনটি সম্পর্কে জানতে এবং প্রয়োজনীয় যে কোনো তথ্য জানতে যোগাযোগের জন্য : ০৯৬০৯-৯৯৮৮৮৮ এবং ভিজিট করুন বেঙ্গল এর অফিসিয়াল ফেসবুক পেজে https://www.facebook.com/bengalmobile .

এসআর/ এমকে

RTV Drama
RTVPLUS