Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮

নতুন  বছরেই নতুন ধামাকা, বেঙ্গলের মোবাইল ফোনসেট বিজি-২০৯

বিজি-২০৯

‘বেঙ্গল’ ব্র্যান্ডের নতুন ফিচার ফোন বিজি-২০৯ বেঙ্গল মোবাইলের অফিসিয়াল ফেসবুক পেইজটির মাধ্যমে নতুন এই ফোনটি বাজারে আসার তথ্যটি নিশ্চিত করা হয়।

নতুন মডেল বিজি-২০৯, যাতে রয়েছে অসাধারণ দুর্দান্ত সব ফিচার। সুলভ মূল্যের ও নজরকাড়া আকর্ষণীয় ডিজাইনের এই ফোনটি তৈরি করা হয়েছে নানা রকমের সব আকর্ষণীয় ফিচারের আদলে, এই মোবাইল ফোনটিতে আছে Bluetooth Dialer, যার মাধ্যমে খুব সহজেই আপনি আপনার স্মার্ট ফোন কানেক্ট করতে পারবেন এবং স্মার্টফোনের ফোন কলগুলো এবং মিউজিক প্লেব্যাক হ্যান্ডেল করতে পারবেন।

দুর্দান্ত আউটফিটের এই হ্যান্ডসেটটি ডুয়েল কার্ড সম্বলিত। এই ফোনটিতে গ্রাহকরা পাচ্ছেন ২.৪ ইঞ্চি ডিসপ্লে, ২৫০০ এমএএইচ ক্যাপাসিটি সম্পন্ন শক্তিশালী ব্যাটারি হ্যান্ডসেটটি, পেছনের দিকে রয়েছে আকর্ষণীয় ডিজাইনের ডিজিটাল ক্যামেরা ও ফ্ল্যাশ লাইট। উপরের অংশে রয়েছে উজ্জ্বল আলো বিশিষ্ট এলইডি টর্চ লাইট, এছাড়া গ্রাহকরা পাচ্ছে

“,Wireless FM Radio with record, MP3, MP4, 3in-1 2030 speaker with loud sound, 3.5mm Audio Jack, Strong Torch Games Light, Blacklist, Whitelist, Privacy Setting, Internet, Auto call Record, Stopwatch, , 0 key Power saving mode, Vibration,

মোবাইলটি আকারে দৈর্ঘ্য ও প্রস্থ ১২৭X৫৫X১৫.৫ মিলিমিটার।

এ ব্যাপারে বেঙ্গল মোবাইলের চিফ অপারেটিং অফিসার (সিওও) প্রকৌশলী নাহিদুল ইসলাম জানান, বেঙ্গলের এই মডেলটি অসাধারণ কিছু ফিচারের সাথে বাজারে আনা হয়েছে। আশা করা যাচ্ছে নতুন বছরে নতুন মডেলের এই হ্যান্ডসেটটি বেঙ্গললের ক্রেতাদেরকে দেবে নতুন এক অনুভূতি। এই হ্যান্ডসেটিতে রয়েছে ৩৬৫ দিন LCD পরিবর্তন guaranty এবং ৩৬৫ দিন প্রপ্ত বিক্রয়ের সেবা।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS