• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

​​​​​​​জেসিআই বাংলাদেশের নির্বাহী কমিটির সাধারণ সভা ও নির্বাচন আগামী ১২ ডিসেম্বর

আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২০, ১২:০৭

জেসিআই বাংলাদেশের নির্বাহী কমিটির সাধারণ সভা ও নির্বাচন আগামী ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। জেসিআই বাংলাদেশের সাবেক সভাপতি ও নির্বাচনের কমিশনার ইরফান ইসলাম এক ঘোষণায় এ তথ্য জানান।

তিনি জানান, ১২ ডিসেম্বর জেসিআই বাংলাদেশের নির্বাহী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হবে। পরে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট, ন্যাশনাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, জেনারেল লিগ্যাল কাউন্সেল, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট, ন্যাশনাল সেক্রেটারি জেনারেল, ন্যাশনাল ট্রেজারার, ট্রেইনিং কমিশনার, ন্যাশনাল ডিরেক্টর নির্বাচন করা হবে।

ইরফান ইসলাম আরও জানান, প্রতিটি পদের বিপরীতে নির্ধারিত ফি জমা দিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করতে হবে। এসব পদে মনোনয় পত্র দাখিলের শেষ সময় ৭ডিসেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১০ডিসেম্বর।

উল্লেখ্য, জেসিআই১৮-৪০বছর বয়সী তরুণ নাগরিকদের একটি আন্তর্জাতিক সংগঠন যারা সমাজে সক্রিয় থেকে সমাজকে মানসম্মত করতে ও বদলে দিতে বিশেষ ভূমিকা রাখে। জেসিআই কাজ করে দক্ষতা, জ্ঞ্যান ও বুদ্ধির বিকাশের মাধ্যমে ব্যক্তি গত উন্নয়ন নিয়ে যার মাধ্যমে সমাজের সঠিক নাগরিক হিসেবে তরুণ সমাজ তার দায়িত্ব পালন করতে পারে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh