logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

ফাতেমা আক্তার নাজ জেসিআই ঢাকা উত্তর এর সভাপতি নির্বাচিত

ফাতেমা আক্তার নাজ
ফাতেমা আক্তার নাজ জেসিআই ঢাকা উত্তর এর সভাপতি নির্বাচিত হয়েছেন। জেসিআই ঢাকা উত্তর ২০২১ সালের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি পেয়েছে। গত ২ অক্টোবর, ২০২০ তারিখে সিক্সসিজনস হোটেলে সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি ২০২১ সালের নির্বাহী কমিটি হিসেবে নিযুক্ত হয়েছে।ফাতেমা আক্তার নাজকে প্রেসিডেন্ট ২০২১ এবং আবদুল মালেক তুষারকে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) ২০২১ হিসাবে নির্বাচিত করা হয়েছে।

২০২১ সালের জন্য ইমরান কাদির জেসিআই ঢাকা উত্তরের ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট (আইপিএলপি) হবেন। নতুন কমিটি অধ্যায়টির উন্নতির জন্য এবং পাশাপাশি এর সাধারণ সদস্যদের জন্য সারা বছর বিভিন্ন অনুষ্ঠান, প্রচার এবং প্রকল্পের মাধ্যমে তাদের নেতৃত্বের দক্ষতা বিকাশের জন্য পারস্পরিক সম্মত হয়েছে। বোর্ডের অন্য সদস্যরা হলেন রায়হাতুল জান্নাহতা বিন (ভাইসপ্রেসিডেন্ট), শাখাওয়াত হোসেন (ভাইস প্রেসিডেন্ট), রাতুল দেব (সেক্রেটারি-জেনারেল), শফাক হুসেন (ট্রেজারার), নাহিদা আক্তার
(সাধারণ আইনী কাউন্সেল) এবং স্থানীয় পরিচালকরা হলেন মোঃ জিয়াউল হক ,মোঃ রাজিব হোসেন, হিমেল তারেক, হাদিয়া চৌধুরী, এবং সরিফনীর।

জেসিআই (জুনিয়র চেম্বার ইন্টারনাল) একটি অলাভজনক আন্তর্জাতিক বেসরকারী সংস্থা যা ১৮ থেকে ৪০ বছর বয়সের তরুণ আইকন গুলিকে সমন্বিত করে যারা সমাজে।ইতিবাচক প্রভাব তৈরি করতে কাজ করে।জেসিআই তরুণ-তরুণীদের সক্রিয় নাগরিক হওয়ার জন্য এবং সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের দিকে এবং আন্তর্জাতিক সহযোগিতা, শুভেচ্ছার, এবং বোঝার দিকে প্রচেষ্টাতে অংশ নিতে উত্সাহিত করে।

জেসিআই সদর দফতর মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরিতে সেন্টলুইসে অবস্থিত।জেসিআইয়ের ১২০টিরও বেশি দেশে সদস্য রয়েছে।বাংলাদেশে জেসিআই স্থানীয় ১৪টি লোকাল চ্যাপ্টার নিয়ে কাজ করছে।জেসিআই ঢাকা উত্তর এর একটি বিশেষ চ্যাপ্টার।জেসিআই ঢাকা উত্তর কিছু সিগনেচার ইভেন্ট এবং প্রচারণা শুরু করেছে যেমন, প্রী-বাজেট আলোচনা,  এলাইক ইয়োরসেল্ফ, এবং সাইবার সুরক্ষা সচেতনতা, যা অত্যন্ত প্রশংসিত হয়েছে।
 

RTV Drama
RTVPLUS