• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

স্মার্ট ফোনের এক অনন্য বন্ধু নিয়ে হাজির বেঙ্গল এর বিজি-০১

আরটিভি নিউজ

  ০৯ নভেম্বর ২০২০, ২০:৫৮
বেঙ্গল মোবাইল ফোন সেট

সম্প্রতি বাজারে নিয়ে এলো বেঙ্গল মোবাইল বিজি সিরিজের নতুন হ্যান্ড সেট বিজি-০১। নতুন এই ফোন সেটটি আকারে ছোট ও আকর্ষণীয় ডিজাইনের অসাধারণ সব ফিচার সম্বলিত একটি অতুলনীয় হ্যান্ড সেট।

এই মুঠোফোনটিতে রয়েছে Bluetooth Dialer, যার মাধ্যমে গ্রাহক তার স্মার্ট ফোনটির সাথে এই ফোনটি কানেক্ট করে নিতে পারবে অতি সহজে। এছাড়াও ফোনটি ফুল পেন্টিং বডি এবং এর আউট লুক সত্যি নজর কাড়ে সবার। ফোনটিতে রয়েছে অসাধারণ সব ফিচার যেমনঃ Dual SIM Dual Standby, MTK Solution, 1.44" Display, 850mAh Li-ion Battery, Digital Camera with flash light, Wireless FM Radio with record, MP3, MP4, 20x14 Speaker, 3.5mm Audio Jack, Blacklist, Privacy Setting, Internet, Auto call Record, Vibrator, Full Painting, বিজি-০১ ফোনটির আকর্ষণীয় ফিচার হল ফোনটির ছোট এবং স্মার্ট ডিজাইনের। এর দৈর্ঘ্য ও প্রস্থ ৯৬*৪১ *১১.৩ মিলিমিটার, ওজন-৪৭ গ্রাম।

বিজি-০১ ফোনটিতে আপনি স্ট্যান্ডবাই ১৫০ ঘন্টা চার্জ এর ব্যাকআপ পাবেন এবং একটানা যদি কথা বলেন তাহলে কথা বলা যায় টানা ৫ ঘণ্টার উপরে। বিজি-০১ ফোনটিতে ব্যাটারি হিসেবে দেয়া হয়েছে ৮৫০ এমএএইচ ক্যাপাসিটি যুক্ত শক্তিশালী লিথিয়াম-আয়ন ব্যাটারি।

এ ব্যাপারে মোবাইলের ফোনের চিফ অপারেটিং অফিসার (সিওও), প্রকৌশলী নাহিদুল ইসলাম জানান বিজি-০১ ফিচার ফোনটিতে ব্যবহার করা হয়েছে। উন্নতমানের হার্ডওয়ার, সলুশন হিসেবে ব্যবহার করা হয়েছে MTK Chipset , বেঙ্গল মোবাইল সবসময় ক্রেতাদের কথা মাথায় রেখে প্রিতিটি মোবাইল ডিজাইন করা হয় পণ্যের গুণগত মান ঠিক রেখে ক্রয়ক্ষমতার মধ্যে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুদিনে রাজধানী ছেড়েছে ২০ লাখের বেশি সিমধারী
বেঙ্গল মোবাইলের নতুন চমক
আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল অ্যান্ড কলেজে চাকরি
মুঠোফোন ব্যবহার নিয়ে শাসন করায় কিশোরীর আত্মহত্যা
X
Fresh