• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ইভ্যালির সঙ্গে রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের চুক্তি

আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২০, ১৮:৩৫
ইভ্যালির সঙ্গে রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের চুক্তি

পর্যটন নগরী কক্সবাজারের বিলাসবহুল পাঁচতারকা হোটেল রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিশেষ অফার উপভোগ করতে পারবেন দেশীয় ই-কমার্স প্লাটফর্ম ইভ্যালির গ্রাহকরা।

১২ অক্টোবর, সোমবার রাজধানীর পান্থপথে রয়েল টিউলিপের কর্পোরেট অফিসে ইভ্যালি’র সাথে এ বিষয়ে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালি’র চেয়ারম্যান শামীমা নাসরিন এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক শামীম এতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল, হেড অবকমার্শিয়াল সিরাজুল ইসলাম রানা, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার অমিতাভ চক্রবর্তী এবং রয়েল টিউলিপ সি পার্ল রিসোর্ট অ্যান্ড স্পা’র কোম্পানি সেক্রেটারি আজহারুল মামুন, ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদ রাসেল, সিনিয়র ম্যানেজার, মাকের্টিং কমিউনিকেশন আসাদুর রহমান উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী ইভ্যালির গ্রাহকরা হোটেলটিতে বুকিং-এর ক্ষেত্রে আকর্ষণীয় অফার এবং বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। এক্সক্লুসিভ এ ছাড় শুধুমাত্র ইভ্যালির গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে। অফারের বিস্তারিত শিগগির ইভ্যালির ওয়েবসাইটে জানানো হবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh