• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

লিন্নেক্সের এল ই-৩৪ লাইট মুঠোফোন কিনলে কেএন-৯৫ মাস্ক উপহার!

তথ্যপ্রযুক্তি ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৩
Linux, LE-34 lights
লিন্নেক্সের এল ই-৩৪ লাইট মুঠোফোন

অসাধারণ সব ফিচার নিয়ে বাজারে এলো লিন্নেক্স এর নতুন মোবাইল এল ই-৩৪ লাইট। ফিচার ফোনপ্রেমীদের চাহিদা পূরণ করবে এটি। সুখবর হলো- এল ই -৩৪ লাইট কিনলেই উপাহার হিসেবে থাকছে কেএন-৯৫ মাস্ক।

সুলভ মূল্যের ও নজরকাড়া আকর্ষণীয় ডিজাইনের এই ফোনটি তৈরি করা হয়েছে আধুনিক ডিজাইনে। যা হাতে তুলে নিতেই এর স্মার্ট আউটলুক গ্রাহকের স্মাটনেস বাড়িয়ে তুলবে।

হ্যান্ড সেটটির পেছনের দিকে রয়েছে আকর্ষণীয় ডিজাইনের ক্যামেরা। এতে আছে ব্লুটুথ ডায়েলায় যার মাধ্যমে আপনি আপনার স্মার্টফোনটির সাথে কানেক্ট করে নিতে পারবেন অতি সহজে। এছাড়াও ফোনটিতে রেয়েছে ব্ল্যাকলিষ্ট ও হোয়াইটলিষ্ট অপশন। এতে আরো রেয়েছে ৮০০টি নাম্বার সেভ করার মতো স্টোরেজ।

ডুয়েল সিম কার্ডসম্বলিত এই ফোনটিতে গ্রাহকরা পাচ্ছে ২.৪ ইঞ্চি ডিসপ্লে, ২৫০০ এমএএস ক্যাপাসিটি সম্পন্ন শক্তিশালী ব্যাটারি। হ্যান্ড সেটটির পেছনের দিকে রয়েছে আকর্ষণীয় ডিজাইনের ডিজিটাল ক্যামেরা ও ফ্ল্যাশ লাইট। উপরের অংশে রয়েছে উজ্জ্বল আলো বিশিষ্ট টর্চ লাইট। এছাড়া ও গ্রাহকরা সেটটিতে পাচ্ছেন এফএম রেডিও এবং রেকর্ডিং, এমপি থ্রি ও এমপি ফোর, ব্লুটুথ, ২০৩০ স্পিকার এবং লাউড সাউন্ড, প্রাইভেসি সেটিং, অটো কল রেকর্ডিং, স্টপ ওয়াচ, গেমস, 0 কী পাওয়ার সেভিং মুড, এসএমএস-২০০।

এ ব্যাপারে লিন্নেক্সফোনের চিফ অপারেটিং অফিসার (সিওও) প্রকৌশলী নাহিদুল ইসলাম জানান, লিন্নেক্সর এই নতুন মডেলটি বাজারে আনা হয়েছে ক্রেতাদেরকে ক্রয় ক্ষমতার মধ্যে ফিচার ফোনের মাধ্যমে স্মার্ট ফীল দেওয়ার লক্ষ্যে। এছাড়া এল ই-৩৪ লাইট ফিচার ফোনটিতে ব্যবহার করা হয়েছে উন্নতমানের হার্ডওয়ার।

জিএ

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধুর স্ত্রীকে শাড়ি উপহার দিয়ে সমালোচনার মুখে ব্যারিস্টার সুমন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে উপহার পেল ৬৯ কিশোর
ঈদে ভক্তদের বিশেষ উপহার দিলেন সালমান
X
Fresh