logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭

শোক দিবসে সন্ধানী লাইফ ইনস্যুরেন্সের মুজিব কর্ণার উদ্বোধন

  আরটিভি নিউজ

|  ১৫ আগস্ট ২০২০, ১৭:৩৯ | আপডেট : ১৫ আগস্ট ২০২০, ১৭:৪৬
insurance,
মুজিব কর্ণার উদ্বোধন
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ এর প্রধান কার্যালয়ে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শনিবার (১৫ আগস্ট ) সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ এর প্রধান কার্যালয়ে এই দোয়া মাহফিল হয়।

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টের সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে দেশের মানুষের শান্তি ও সমৃদ্ধির জন্য দোয়া করা হয়। এরপর দোয়া শেষে প্রধান কার্যালয়ে মুজিব কর্ণার এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল ৬ আসনের মাননীয় সাংসদ ও সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ এর উপদেষ্টা জনাব আহসানুল ইসলাম টিটু এবং মুজিব কর্ণার এর শুভ উদ্বোধন ঘোষণা করেন সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ এর চেয়ারম্যান মুজিবুল ইসলাম।

এই সময় মুজিবুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি এই জাতির ঋণ কোনো দিন শোধ হবার নয়। বঙ্গবন্ধুর জন্মদিনে মুজিব কর্ণার উদ্বোধন করতে পারলে ভালো লাগতো। তবে করোনার কারণে সেই সময় করা সম্ভব হয়নি। কিন্তু মুজিব বর্ষে শেষ পর্যন্ত মুজিব কর্ণার স্থাপন করার মধ্য দিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে পেরে আমি এবং সন্ধানী লাইফ ইন্সুরেন্সের পরিবার অনেকটা স্বস্তি অনুভব করছি।         

প্রধান অতিথি জনাব আহসানুল ইসলাম টিটু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিঃ দেশের অর্থনীতিতে অবদান রেখেছে এবং রাখবে। আমার বাবা আলহ্বাজ মকবুল হোসেন বঙ্গবন্ধুর সাথে সরাসরি কাজ করেছেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত বঙ্গবন্ধুকে বুকে লালন করেছেন। বাবা যখনি বঙ্গবন্ধুর জীবন আদর্শ নিয়ে কথা বলতেন আমরা অনুপ্রাণিত হতাম এবং সেই অনুপ্রেরণায় আমিও রাজনীতির মাঠে এই মহান নেতাকে অনুসরণ ও অনুকরণ করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে চলেছি।

অনুষ্ঠানে সন্ধানী লাইফ ইনস্যুরেন্সের লিঃ এর সিইও (সিসি) নিমাই কুমার সাহা সহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ  উপস্থিত ছিলেন।  

এমকে  

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অর্থনীতি এর সর্বশেষ
  • অর্থনীতি এর পাঠক প্রিয়