smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

করোনা মোকাবেলায় ৬ হাসপাতালে ৫০টি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান এস. আলম গ্রুপের

  আরটিভি নিউজ

|  ২৮ জুলাই ২০২০, ১৬:৪১
To deal with corona, the hospital provided 50 high-flow nasal canola. of S Alam Group
৬টি হাসপাতালে ৫০টি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান অনুষ্ঠানে কর্মকর্তারা
বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস (কোভিড-19), তৈরি করেছে স্মরণকালের সবচেয়ে বড় বৈশ্বিক সংকট। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবকে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। বাংলাদেশও প্রতিনিয়ত আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে।

দেশের এই ক্রান্তিলগ্নে যখন করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের শ্বাস বন্ধ হয়ে আসছে, তখন বিপন্ন মানুষের জীবন রক্ষার উদ্দেশ্যে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী এস. আলম গ্রুপের চেয়ারম্যানের দিক নির্দেশনায় ৬টি হাসপাতালে ৫০টি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করলো এস. আলম গ্রুপ। হাসপাতালগুলোর মধ্যে রয়েছে- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতাল এবং মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এ সময় এস. আলম গ্রুপের চেয়ারম্যানের একান্ত সচিব মো. আকিজ উদ্দিন, এস. আলম পরিবারের সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালক ড. তানভীর আহমেদ, হাসাপাতালগুলোর পক্ষে ডা. ফরহাদ উদ্দিন হাসান চৌধুরী, রেজিস্ট্রার, ডা. আক্তার, পরিচালক, ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল, প্রফেসর মো. আবুল হাসনাত জোয়ার্দার, পরিচালক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ব্রি.জে. কাজী মো. রশীদ-উন-নবী, পরিচালক, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল, ডা. মো. শাহাদাহ হোসেন, উপাধ্যক্ষ, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল, ডা. এ.কে.এম সরয়ারুল আলম, পরিচালক, কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল, ডা. মঞ্জুরুল হক, সহকারী অধ্যাপক (মেডিসিন), মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল উপস্থিত ছিলেন।

সি/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অর্থনীতি এর সর্বশেষ
  • অর্থনীতি এর পাঠক প্রিয়