logo
  • ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

‘গেট ইন দ্যা রিং’র সিলেকশন পর্ব শেষ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ অক্টোবর ২০১৯, ২৩:২২ | আপডেট : ০১ অক্টোবর ২০১৯, ২৩:৩১
গেট ইন দ্যা রিং-ঢাকা
খুলনা বিভাগীয় সিলেকশন রাউন্ডের মধ্যে দিয়ে সূচনা হয় বিশ্বব্যাপী জনপ্রিয় বিজনেস স্টার্টআপ প্রতিযোগিতা ‘গেট ইন দ্যা রিং-ঢাকা’।

একে একে খুলনা, রাজশাহী, চট্টগ্রাম, ঢাকা পেরিয়ে বিভাগীয় প্রতিযোগিতার সিলেকশন পর্ব শেষ হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর)  ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও  ফ্রেড্রিক নাউমান ফাউন্ডেশন এর আয়োজনে তৃতীয় বারের মত আয়োজিত হচ্ছে উদ্যোক্তাদের অলিম্পিক খ্যাত এই প্রতিযোগিতা।

প্রতিযোগিতার ভ্রমণ, ডিভাইসফিট ও বায়োডিজেল নামের  তিনটি দল পরবর্তী ধাপের প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছে।  

সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ প্রতিযোগিতায় সিলেট  বিভাগ ও এর আশপাশের বিভিন্ন অঞ্চলের  কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ দিনব্যাপী এই প্রতিযোগিতায় অংশ নেন।    

সিলেট  অঞ্চলের  অনুষ্ঠিত প্রতিযোগিতার  বিচারকার্যের দায়িত্বে ছিলেন ফ্রেড্রিক নাউম্যান ফাউন্ডেশন (এফ এন এফ)র প্রোগ্রাম ম্যানেজার ওমর মুস্তাফিজ,  সিলেট আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের জ্যেষ্ঠ প্রভাষক প্রণব কুমার সাহা, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডঃ মোহাম্মাদ আশরাফুল ফেরদৌস চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্রধান প্রশাসনিক কর্মকর্তা দেবজিত সাহা।

দেশব্যাপী এই প্রতিযোগিতাকে ছড়িয়ে দিতে এবারের আয়োজনে প্রথমবারের মত থাকছে বিভাগীয় সিলেকশন রাউন্ড, যেখান থেকে বিভাগীয় পর্যায়ের সেরা প্রতিযোগীদের তুলে আনা হবে ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া গ্র্যান্ড ফিনালের জন্য যারা চূড়ান্ত শিরোপার জন্য লড়বে।

আগামী অক্টোবরে  ঢাকায় অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালের মাধ্যমে এই আয়োজনের পর্দা নামবে।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়

আরও খবর