• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গেট ইন দ্য রিং প্রতিযোগিতার ঢাকার পর্ব অনুষ্ঠিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৪
গেট ইন দ্য রিং সিলেকশন রাউন্ড ঢাকা বিভাগ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি
ঢাকা বিভাগের সিলেকশন রাউন্ড শেষে প্রতিযোগীদের সঙ্গে বিচারকরা

গেট ইন দ্য রিং প্রতিযোগিতার খুলনা ও রাজশাহী বিভাগীয় সিলেকশন রাউন্ডের পর ঢাকা বিভাগীয় সিলেকশন রাউন্ড সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের মিলনায়তন ৫২ তে বসে বিভাগীয় সিলেকশন রাউন্ডের আসর।

ঢাকা বিভাগ ও এর আশপাশের বিভিন্ন অঞ্চলের কলেজ, বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ দিনভর এই প্রতিযোগিতায় অংশ নেয়।

ঢাকা থেকে বেস্ট প্রাইস, পলিফিন্স লিমিটেড, মিনিমাল লিমিটেড নামক তিনটি স্টার্টআপ টিম গেট ইন দ্যা রিং-ঢাকা ২০১৯-২০ এর ন্যাশনাল ফাইনালের জন্য নির্বাচিত হয়েছে।

বিশ্বব্যাপী জনপ্রিয় বিজনেস স্টার্টআপ প্রতিযোগিতা ‘গেট ইন দ্যা রিং’ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও ফ্রেড্রিক নাউমান ফাউন্ডেশন এর আয়োজনে তৃতীয় বারের মত আয়োজিত হচ্ছে। উদ্যোক্তাদের অলিম্পিক খ্যাত এই প্রতিযোগিতা দেশব্যাপী ছড়িয়ে দিতে এবারের আয়োজনে থাকছে বিভাগীয় সিলেকশন রাউন্ড। যেখান থেকে বিভাগীয় পর্যায়ের সেরা প্রতিযোগীদের তুলে আনা হবে ঢাকায়। প্রতিযোগীরা গ্র্যান্ড ফিনাইলের চূড়ান্ত শিরোপার জন্য লড়বেন।

ঢাকা অঞ্চলের অনুষ্ঠিত প্রতিযোগিতার বিচারক ছিলেন ফ্রেড্রিক নাউম্যান ফাউন্ডেশন (এফএনএফ)’র প্রোগ্রাম ম্যানেজার ওমর মুস্তাফিজ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফ্যাকাল্টি অব বিজনেস ও এন্টারপ্রিনিউরশিপ ডিপার্টমেন্টের জ্যেষ্ঠ অধ্যাপক মোহাম্মাদ কামরুজ্জামান, স্পীড ট্রাষ্টের ব্যাবস্থাপক মোহাম্মেদ তানভির মোসাররাফ।

আগামী ১২ অক্টোবর ঢাকায় গ্রান্ড ফিনালের মাধ্যমে এই আয়োজনের পর্দা নামবে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উচ্চগতির ইন্টারনেট ‘জীবন’ যুগে ঢাকা বিভাগ
‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টে খেতে গিয়ে লাশ ডিআইইউ শিক্ষার্থী
X
Fresh