logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

'গেট ইন দ্য রিং' এখন রাজশাহীতে

আরটিভি অনলাইন ডেস্ক
|  ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৯ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:০১
সফলভাবে খুলনা বিভাগীয় সিলেকশন রাউন্ড আয়োজনের পর বিশ্বব্যাপী জনপ্রিয় বিজনেস স্টার্টআপ প্রতিযোগিতা “গেট ইন দ্য রিং-ঢাকা” এখন রাজশাহীতে।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং ফ্রেড্রিক নাউমান ফাউন্ডেশনের আয়োজনে তৃতীয় বারের মতো আয়োজিত হচ্ছে উদ্যোক্তাদের অলিম্পিক খ্যাত এই প্রতিযোগিতা।

দেশব্যাপী এই  প্রতিযোগিতাকে ছড়িয়ে দিতে এবারের আয়োজনে থাকছে বিভাগীয় সিলেকশন রাউন্ড। যেখান থেকে বিভাগীয় পর্যায়ের সেরা প্রতিযোগিদের তুলে আনা হবে ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া গ্র্যান্ড ফিনালের জন্য যারা চূড়ান্ত শিরোপার জন্য লড়বে। 

এরই ধারাবাহিকতায় গত ১৩ সেপ্টেম্বর রাজশাহী  অঞ্চলের শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে রাজশাহী  বিভাগের সিলেকশন রাউন্ড। রাজশাহী বিভাগ ও এর আশপাশের অঞ্চল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের থেকে প্রতিযোগিরা অংশ নেয়। দিনব্যাপী এই প্রতিযোগিতায়।

------------------------------------------------------------------
আরো পড়ুন: কোটালীপাড়ায় শিক্ষক পেটানো সেই ইউপি চেয়ারম্যানকে ৯ সদস্যের অনাস্থা
------------------------------------------------------------------

রাজশাহী থেকে আলোর ফেরিওয়ালা, আহার, রিংগো রিংগার্স নামক তিনটি স্টার্টআপ টিম 'গেট ইন দ্য রিং-ঢাকা ২০১৯-২০' এর ফাইনালের জন্য নির্বাচিত হয়। 

বিচারকার্যের দায়িত্বে ছিলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এজিএম হাসনাত রনি, জনতা ব্যাংকের সিনিয়র কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, ফ্রেডরিক ন্যউমান ফাউন্ডেশন ফর ফ্রিডমের প্রোগ্রাম ম্যানেজার ওমর মোস্তাফিজ।

প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম। আগামী অক্টোবরে ঢাকায় অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালের মাধ্যমে এই আয়োজনের পর্দা নামবে।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়

আরও খবর