Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

রোববার থেকে সুনামগঞ্জ-ঢাকা সড়কে বাস চলাচল বন্ধ

রোববার থেকে সুনামগঞ্জ-ঢাকা সড়কে বাস চলাচল বন্ধ
ফাইল ছবি

চাঁদা আদায়ের অভিযোগে রোববার সকাল থেকে সুনামগঞ্জ-ঢাকা মহাসড়কে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দিয়েছে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) আন্ত:জেলা বাস ধর্মঘটের বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নূরুল হক।

তিনি জানান, দীর্ঘদিন ধরে সুনামগঞ্জ- ঢাকা সড়কের দূরপাল্লার বাস আসা-যাওয়ার পথে সিলেট-বাইপাস সড়ক এলাকার তেমুখি স্থানে সিলেট পরিবহন সমিতির নামে বাসে চাঁদাবাজি করে আসছে একটি চক্র। বার বার এ নিয়ে সিলেটের বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অভিযোগ দেয়া হলেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। এমনকি অভিযোগ দেয়ার পর শ্রমিকদের মারপিটও করছে চাঁদাবাজরা। ফলে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন অনির্দিষ্টকালের জন্য আগামীকাল সকাল থেকে বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

সুনামগঞ্জ বাস মালিক সমিতির নেতা জুয়েল মিয়া আরটিভি নিউজকে বলেন, সিলেটের বাইপাস এলাকায় যাত্রীবাহী বাসে চাঁদাবাজদের বেআইনি দৌড়াত্ম বন্ধ না হওয়ায় স্থানীয় সড়ক পরিবহন ও শ্রমিক ইউনিয়নের নেতারা বাস ধর্মঘটের সিদ্ধান্ত নিয়েছেন।

এসজে/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS