Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

পুরাতন স্কুল ভবন ভাঙতে গিয়ে শ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি

সুনামগঞ্জের শাল্লা পুরাতন স্কুল ভবনের কাজ করতে গিয়ে ভবনের পিলার উপরে পড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। এছাড়াও একজন আহত হয়েছেন। শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নূর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার হবিবপুর ইউনিয়নের আনন্দপুর শাহ আরেফিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবন ভাঙার সময় এই হতাহতের ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম লাকু মিয়া (২৮)। তিনি পার্শ্ববর্তী দিরাই উপজেলার ধাইপুর গ্রামের নুর ইসলামের ছেলে। গুরুতর আহত শ্রমিকদের নাম আতর আলী (২৮)। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার বেতগঞ্জ বাজার এলাকার বাসিন্দা।

জানা যায়, আনন্দপুর গ্রামের শাহ আরেফিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণের জন্য পুরাতন ভবন ভাঙার কাজ চলছে। নতুন ভবন নির্মাণের কাজ পান সুনামগঞ্জ পৌর-শহরের ষোলঘর এলাকার বাসিন্দা সোনামিয়ার ছেলে ইদু মিয়া।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে আনন্দপুর গ্রামের বিদ্যালয়ের পুরাতন ভবন ভাঙার কাজ করছিলেন লাকু মিয়া ও আতর আলী। পুরাতন ভবনের দুটি পাকা পিলার দুই শ্রমিকের উপর পরে গেলে দুই শ্রমিক গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক লাকু মিয়াকে মৃত ঘোষণা করেন। আর আহত আতর আলীর চিকিৎসা দেয়া হচ্ছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS