Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২১, ১৬:১৫
আপডেট : ১১ জুন ২০২১, ১৭:১৩

টাকার জেরে মাদরাসাছাত্রী ভাতিজিকে হ'ত্যা করলো চাচা!

রবিউল ইসলাম

সুনামগঞ্জের জগন্নাথপুরে মাদরাসাছাত্রী সানজিদা বেগম (১৬) হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত তার আপন চাচা রবিউল ইসলামকে (৪০) হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার মোস্তফাপুর গ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। দীর্ঘ ১০ ঘণ্টা অভিযান চালিয়ে সুনামগঞ্জ র‌্যাব সিপিসি-৩ এর সদস্যরা বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যায় গ্রেপ্তার করে রবিউলকে।

র‌্যাব জানায়, মাদরাসাছাত্রী সানজিদা বেগমকে শ্বাসরোধ করে হত্যার পরপরই সানজিদার চাচা রবিউল ইসলাম হবিগঞ্জের শ্বশুর বাড়ি পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। টাকা-পয়সা সংক্রান্ত বিরোধের জের ধরে সানজিদাকে হত্যা করে তারই আপন চাচা রবিউল।

শুক্রবার (১১ জুন) দুপুরে সুনামগঞ্জ শহরের মল্লিকপুল এলাকায় র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান, সুনামগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার সিঞ্চন আহমেদ।

প্রসঙ্গত, বুধবার (৯ জুন) রাতে জগন্নাথপুর উপজেলার গোয়ালগাঁও গ্রামের হাজীবাড়ির ছয়ফুল ইসলামের মেয়ে ও স্থানীয় মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী সানজিদা বেগমকে তার কক্ষে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে রবিউল ইসলাম। এ ঘটনায় নিহত সানজিদার বড় ভাই হাম্মাদ বাদী হয়ে রবিউল ইসলামকে আসামি করে জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

এসআর/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS