Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

দুর্বৃত্তের ছুরিকাঘাতে বেরোবির শিক্ষক-শিক্ষার্থী আহত

দুর্বৃত্তের ছুরিকাঘাতে বেরোবির শিক্ষক-শিক্ষার্থী আহত
ফাইল ছবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দু’জন গুরুতরভাবে আহত হয়েছেন। আহতরা হলেন- ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান, জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী পরাগ মাহমুদ।

বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের ১ নং গেটের সামনে পরাগ মাহমুদ আহত হয় এবং রংপুরের লালবাগে শিক্ষক মনিরুজ্জামান দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন।

জানা যায়, নিজের ছাত্রাবাস থেকে পরাগ মাহমুদ সরদারপাড়ায় বন্ধুর ছাত্রাবাসে যাওয়ার পথে বিশ্ববিদ্যালয়ের ১ নং গেটের সামনে তিন যুবক তার পথরোধ করেন। তারপর পরাগের কাছে থাকা সবকিছু দিয়ে দিতে বলেন। পরাগ অপারগতা প্রকাশ করলে এক যুবক চাপাতি দিয়ে পরাগের হাতে কোপ দেয়। পরে সুব্রত ঘোষ নামে এক শিক্ষার্থী পরাগকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

শিক্ষক মনিরুজ্জামান সকালে রংপুরের লালবাগে জগিং করতে বের হলে কতিপয় অপরিচিত যুবক দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে তিনি গুরুতরভাবে আহত হন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী আরটিভি নিউজকে বলেন, শিক্ষক ও শিক্ষার্থী আহত হওয়ার ঘটনার সুষ্ঠ তদন্তের জন্য রংপুর পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলব।

এসজে/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS