Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

গোসল করতে গিয়ে তিন বোনের মৃত্যু

প্রতীকী ছবি

রংপুরের বদরগঞ্জ উপজেলায় ফুফুর বাড়ি বেড়াতে গিয়ে যমুনেশ্বরী নদীতে গোসল করার সময় পানিতে ডুবে একই পরিবারের তিন বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই গ্রামে শোকের মাতম চলছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলের দিকে উপজেলার কুতুপুর ইউনিয়নের নাটারাম এলাকায় ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন বদরগঞ্জ উপজেলার ওসমানপুর রবিউল ইসলামের মেয়ে রাবেয়া বাশরী (১০), তার বড় বোন রুবিনা আক্তার (১৬) ও তাদের চাচাতো বোন সাইদুল ইসলামের মেয়ে সাদিয়া আক্তার (১১)।

নিহত সাদিয়া আক্তার চেতনা বিদ্যা নিকেতনের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ও অপর দুই বোন রুবিনা আক্তার ওসমানপুর ফাজিল মাদরাসার দশম শ্রেণি এবং রাবেয়া বাশরী সাহেদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

এলাকাবাসী ও স্বজনদের সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে উপজেলার ওসমানপুর থেকে নাটারাম শেখপাড়ায় ফুফু কোহিনুর বেগমের বাড়ি বেড়াতে যান তারা। ঘটনার দিন বৃহস্পতিবার বিকেলের দিকে ফুফুর বাড়ির পাশে যমুনেশ্বরী নদীতে গোসল করতে নামলে পা পিছলে প্রবল স্রোতে তলিয়ে যায় তারা। আশপাশের লোকজন ছুটে এসে নদী থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তাদের। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের চাচা বাদশা মিয়া আরটিভি নিউজকে বলেন, এক সপ্তাহ আগে ভাতিজিরা আমার বড় বোন কোহিনুরের বাড়ি বেড়াতে যায়। নদীতে নেমে এমন দুর্ঘটনার শিকার হবে তা কল্পনাও করতে পারছি না।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক এএইচএম সানাউল হক আরটিভি নিউজকে জানান, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই মৃত্যু হয়েছে তাদের।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, কারও ওপর কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS