Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

অ্যাম্বুলেন্স মিললো নেশা জাতীয় ইনজেকশন, চালক আটক

আটক অ্যাম্বুলেন্স চালক

পঞ্চগড়ে বেসরকারি একটি অ্যাম্বুলেন্স থেকে নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করেছে ডিবি পুলিশ। সোমবার (৩ আগস্ট) বিকেলে পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের মিঠাপুকুর এলাকার সরকারি শিশু পরিবার কার্যালয়ের সামনে অ্যাম্বুলেন্স থেকে ওই ইনজেকশনগুলো উদ্ধার করা হয়। এ সময় অ্যাম্বুলেন্স চালক জামিল হোসেনকে (৩২) আটক করা হয়। আটক জামিলের বাড়ি পঞ্চগড় পৌরসভা এলাকার পূর্ব ইসলামবাগ গ্রামে।

ডিবি পুলিশ জানায়, জামিল হোসেন একজন চিহ্নিত মাদকাসক্ত এবং তার বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একটি অ্যাম্বুলেন্স নেশা জাতীয় ইনজেকশন নিয়ে পঞ্চগড় থেকে তেতুঁলিয়ার দিকে রওয়ানা হয়েছে। ডিবি পুলিশের পরিদর্শক আসাদের নেতৃত্বে কয়েকজন ডিবি পুলিশের সদস্য মিঠাপুকুর এলাকায় অভিযান চালিয়ে অ্যাম্বুলেন্সটিকে আটক করে। এ সময় তল্লাশি করে নেশা জাতীয় ৬০টি পেথেডিন ইনজেকশন পাওয়া পায়। পরে অ্যাম্বুলেন্স ও চালককে আটক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়। অ্যাম্বুলেন্স জব্দ করে চালকের বিরুদ্ধে নিয়মিত মামলা দেয়ার পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে চালক জামিলকে।

ডিবি পুলিশের ওসি আব্দুর রাজ্জাক আরটিভি নিউজকে জানান, বেশ কিছুদিন থেকে অ্যাম্বুলেন্সের ভিতরে নেশা জাতীয় ইনজেকশনসহ মাদক দ্রব্যের ব্যবসা করছিল ওই চালক। তাদের ধরতে ডিবি পুলিশ সক্ষম হয়েছে। অ্যাম্বুলেন্সটি পুলিশ জব্দ করেছে এবং ওই চালকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেয়া হয়েছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS