Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

পৃথিবীতে কি বিচার নেই, অসহায় মানুষের ভাতার টাকাও উধাও হয়!

কথা বলছেন মোজাম্মেল হক

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বিনাইল গ্রামের কোন্দন গ্রামের প্রতিবন্ধী মোজাম্মেল হক মেইল। ১৫ বছর আগে সামান্য অপারেশনের কারণে একে একে হারাতে হয় দুই পা। চিকিৎসা করার জন্য বিক্রি করতে হয় মাঠের জমি। বর্তমানে বাড়ি চার শতক জমি ছাড়া নেই কোনো সম্বল। সাইকেল, ভ্যান, অটোর কাজ করে কোনো মতো চলছে তার সংসার।

জানা গেছে, সরকার থেকে প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেয়া হয় তাকে। প্রথম পর্যায়ে ভাতার টাকা মোবাইলে এলে ভালোভাবেই পেয়েছেন তিনি। তবে দ্বিতীয়বার মোবাইল থেকে টাকা কে বা কারা বের করে নিয়েছে বলে অভিযোগ মোজাম্মেলের।

মোজাম্মেল কান্না করতে করতে আরটিভি নিউজকে বলেন, আমি পঙ্গু মানুষ। কোনো রকম কাজ করে সংসার চালাচ্ছি। সরকার থেকে পঙ্গু ভাতার কার্ড করে দিয়েছে, সেই টাকা আমার মোবাইল থেকে কে যেন বের করে নিয়েছে। এই পৃথিবীতে কি কোনো আইন নেই, বিচার নেই? আমার মতো অসহায় মানুষের টাকা মোবাইল থেকে বের করে নেয়!

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার জানান, আমি বিষয়টি সম্পর্কে জানতাম না। আপনার নিকট থেকে জানলাম। অনেকেই না জেনে প্রতারকদের পাল্লায় পরে একাউন্টের গোপন পিন নাম্বার দিয়ে দেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে এবং সকলকে সচেতন হওয়ার জন্য অনুরোধ করেন তিনি।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS