Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

করোনা রোধে এক সপ্তাহ গরুর হাট বন্ধ

সভা

ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৬ জুন) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিদ্ধান্ত নেয়া হয়, জেলার সকল গরুর হাট-বাজার এক সপ্তাহ বন্ধ থাকবে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দোকানপাট খোলা থাকবে। করোনার বিধিনিষেধ ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে। সীমান্ত এলাকায় বিজিবি’র সহযোগিতায় জনসাধারণকে নিয়ে কমিটি করা হবে, যাতে অন্য কোনো দেশের লোকজন সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করতে না পারে। অকারণে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ভিড় জমালে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। বৃহস্পতিবার (১৭ জুন) থেকে কার্যকর হবে বিধিনিষেধগুলো।

সভায় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে বক্তব্য দেন (ভার্চুয়াল মাধ্যমে) প্রধান অতিথি পরিকল্পনা কমিশনের সদস্য এবং ঠাকুরগাঁও জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব শরিফা খান। বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, ৫০ বিজিবির উপ-অধিনায়ক মেজর মো. মুজাহিদুল ইসলাম প্রমুখ।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS