Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ২১:৫২
আপডেট : ১৫ জুন ২০২১, ২২:৩৬

ইসলামি বক্তা আবু ত্ব-হার সন্ধান না পেলে গণআন্দোলনের হুমকি

রংপুরে মানববন্ধন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ তার তিন সঙ্গীর সন্ধানের দাবিতে মানববন্ধন করেছেন রংপুরবাসী। দ্রুত সময়ে সন্ধান পাওয়া না গেলে সারাদেশে গণআন্দোলনের হুমকি দেন মানববন্ধনে উপস্থিত বক্তারা।

মঙ্গলবার (১৫ জুন) রংপুর প্রেসক্লাব চত্বরের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে এ দাবি জানানো হয়।

আরও পড়ুন...পরীর বিরুদ্ধে ম'দ্যপ অবস্থায় ক্লাবে যাওয়া নিয়ে যা বললেন মিশা সওদাগর

সচেতন রংপুরবাসী, নিপীড়নের বিরুদ্ধে রংপুর, রংপুর বিভাগীয় কমার্শিয়াল আর্টিস্ট অ্যাসোসিয়েশনের ব্যানারে আয়োজিত সমাবেশে আদনানের পরিবার, বন্ধুবান্ধব, শুভাকাঙ্ক্ষী, অনুরাগীসহ রংপুরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আলোচিত ইসলামি বক্তা আবু ত্বহা মুহাম্মদ আদনানসহ তার সঙ্গী আব্দুল মুকিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ পাঁচ দিন ধরে নিখোঁজ। তাদের সন্ধান না পাওয়াটা উদ্ধেগজনক। তাদের সন্ধানে আইনশৃঙ্খলা বাহিনী এখন কার্যকর পদক্ষেপ নেয়নি। দ্রুত সময়ে পুলিশ কার্যকর ব্যবস্থা নিলে তাদের সন্ধান পাওয়া সম্ভব।

সমাবেশে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক হানিফ খান সজিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইমরান, ফয়সাল, ইয়াসির আরাফাত, আহমেদ বাবু, জামান, ফাহিম ও রায়হান কবীরসহ বিভিন্ন মসজিদ ও মাদরাসার মুসল্লি, শিক্ষক-ছাত্ররা।

গত বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৪টার দিকে ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মাদ আদনান তার তিন সঙ্গী রংপুর থেকে ভাড়া করা একটি গাড়িতে ঢাকায় রওনা দেন। রাতে মোবাইল ফোনে সর্বশেষ কথা হলে তিনি সাভারে যাচ্ছেন বলে তার মাকে জানান। এরপর রাত ২টা ৩৬ মিনিটে স্ত্রী আবিদা নূরের সঙ্গে মোবাইল ফোনে কথা হয় আদনানের। এসময় তিনি সাভার যাচ্ছেন বলে জানান। তারপর থেকেই তার ফোন বন্ধ থাকায় আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS