Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

জুস খাইয়ে ছিনতাই করা অজ্ঞান পার্টির ৩ সদস্য গ্রেপ্তার

জুস খাইয়ে ছিনতাই করা অজ্ঞান পার্টির ৩ সদস্য গ্রেপ্তার
জুস খাইয়ে ছিনতাই করা অজ্ঞান পার্টির ৩ সদস্য গ্রেপ্তার

রংপুরের মিঠাপুকুরে দুই নারীসহ অজ্ঞান পার্টির তিন সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার (২৮ এপ্রিল) রাতে উপজেলার ভাংনী এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় তাদের। গ্রেপ্তারকৃতরা হলেন পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার কিসমত শ্রীনগর গ্রামের রশিদ বেপারীর মেয়ে সাথী আক্তার সুমাইয়া, বরিশালের বাকেরগঞ্জ থানার শাকবুনিয়া গ্রামের স্বপন জমারদারের মেয়ে সাথী আক্তার সুমি ও মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের কিশামত জালাল গ্রামের নুর আলম।

এসময় চার্জার রিকশা, ব্যাটারিচালিত ইজিবাইক, মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

রংপুর জেলা পুলিশের মিঠাপুকুর-পীরগঞ্জ (ডি) সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. কামরুরজ্জামান জানান, যাত্রীবেশে অটো ভাড়া নিয়ে কৌশলে জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অটো চুরির অভিযোগ এনে গত ১২ মার্চ রংপুরের পীরগঞ্জ উপজেলার পদ্মহার গ্রামের অটোচালক আব্দুর রাজ্জাক মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। এরই মধ্যে বুধবার সন্ধ্যায় মিঠাপুকুরের ভাংনী বাজার এলাকা থেকে খবর আসে, জুস খাইয়ে অটো ছিনতাইয়ের চেষ্টাকালে দুই নারীকে আটক করেছে স্থানীয়রা। পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং দুইজনকে গ্রেপ্তার করে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তারের পরপরই অটোরিকশা চুরির চাঞ্চল্যকর রহস্য প্রকাশ্যে আসে। গত দেড় মাস যাবত পুলিশ যাদের খুঁজছিল এরা সেই গ্রুপেরই সদস্য। তাদের জিজ্ঞাসাবাদ করে দলের মূলহোতা নুর আলম ওরফে তারেক ওরফে সাগর ওরফে রানাকে রাতেই গ্রেপ্তার করা হয়।

এসআর/

RTV Drama
RTVPLUS