Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ২১:৪৯
আপডেট : ১৪ এপ্রিল ২০২১, ২১:৫৬

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় অটো ভ্যানের ৪ যাত্রী নিহত হয়েছে। নিহত চারজনই এক পরিবারের ও আত্মীয়। এ ঘটনায় অটো চালকসহ ৩ জন আহত হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত কালিতলা মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা নামক স্থানে একটি মাল বোঝাই কাভার্ড ভ্যান একটি অটো ভ্যানকে চাপা দিলে এতে ৭ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০) মারা যায়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পার্শ্ববর্তী বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের আনিছুর রহমান (৩০) ও বগুড়া হাসপাতালে নেয়ার পথে আনিছুরের মা রেহেনা বেগম (৪৫) এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫) মারা যায়। অন্যান্য আহতরা হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের শ্যালক।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানকে আটক করা হয়েছে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শিক্ষক আনিছুর রহমানের এক মাসের শিশু সন্তানের গত কয়েকদিন হলো জ্বর হওয়ায় ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন। এ দুর্ঘটনায় আহত শিশুটিও হাসপাতালে ভর্তি রয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS