logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

শাসনের সময় বড় ভাইকে খুন করে পালালো ছোট ভাই!

শাসনের সময় বড় ভাইকে খুন করে পালালো ছোট ভাই!
শাসনের সময় বড় ভাইকে খুন করে পালালো ছোট ভাই!

শাসনের সময় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের ধারালো ছুরির আঘাতে প্রাণ গেল বড় ভাই রবিউল আলমের (৪২)। ঘটনার পর থেকে ছোট ভাই ফিরোজ হোসেন (৩২) পলাতক। মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলাধীন বুড়াবুড়ি ইউনিয়নের লালগছ এলাকায় তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। জানা গেছে, নিহত রবিউল আলম ওই এলাকার সারাফত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছ, ফিরোজ গত কয়েক দিন আগে বাজার থেকে একটি ছুরি কিনে বাড়ি যায়। এদিকে রবিউল পঞ্চগড় শহরের ডোকরোপাড়ার বাড়ি থেকে মঙ্গলবার সন্ধ্যায় লালগছ এলাকায় গ্রামের বাড়ি যায়। পরে রাতে রবিউল ছোট ভাই ফিরোজকে কোন কারণে শাসন করলে ফিরোজ জমি সংক্রান্ত বিরোধ টেনে ঘর থেকে ছুরি বের করে রবিউলকে এলোপাতাড়ি আঘাত করে। রবিউলের চিৎকারে সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসলে রবিউলকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। পরে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক ডা. কাউসার আহমেদ মৃত ঘোষণা করেন রবিউলকে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই রবিউলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ফিরোজ পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা করছি আমরা।

এসআর/

RTV Drama
RTVPLUS