Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

চালককে নির্মমভাবে খুন করে ভ্যান ছিনতাই, গ্রেপ্তার ৩

Van snatched after brutally killing the driver, arrested 3, rtv
চালককে নির্মমভাবে খুন করে ভ্যান ছিনতাই, গ্রেপ্তার ৩

দুটি অটোচার্জার ছিনতাই ও চালক হত্যায় জড়িত দুই যুবকসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ। শনিবার (২৭ মার্চ) রাতে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের বকশিগছ এলাকা থেকে ভ্যান চালক আলমগীরকে গলায় ছুরিকাঘাত করে ভ্যান ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরদিন গলাকাটা লাশ উদ্ধার করে হত্যার রহস্য উদঘাটনে মাঠে নামে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীর নির্দেশে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ ও সিআইডি যৌথভাবে তৎপরতা চালায়। পরে বৃহস্পতিবার (১ এপ্রিল) হত্যার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ ও সিআইডি। গ্রেপ্তারকৃতরা হলো পঞ্চগড় সদর উপজেলার সুকদেবপাড়া গ্রামের মৃত জরিফ হোসেনের ছেলে ইউসুফ আলী (২৫), কামারভিটা গ্রামের আজগর আলীর ছেলে আশিক ওরফে বাবু (২১) এবং চোরাই ভ্যান ক্রেতা পাটোয়ারী পাড়া গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৩৫)। তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া চার্জার ভ্যান ও আলমগীরের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

জানা গেছে, গত ২৭ মার্চ ইউসুফ ও আশিক ওরফে বাবু দুই জন ভ্যান ছিনতাইয়ের পর ভ্যান চালক আলমগীরের মোবাইল ছিনিয়ে নিয়ে রাস্তার নিচে গর্তে ফেলে দেয়। আসামি ইউসুফ সঙ্গে সঙ্গে গর্তে নেমে কোমরে থাকা ছুরি দিয়ে আলমগীরকে এলোপাতারিভাবে ছুরিকাঘাত করতে থাকে। পরে আসামিরা ভ্যানটি পঞ্চগড় পৌরসভাস্থ পাটোয়ারী পাড়ায় এনে চোরাই ভ্যান ক্রেতা রফিকের কাছে সাত হাজার ৫শ’ টাকায় বিক্রি করে।

ছিনতাই ও আসামি গ্রেপ্তারের এ অভিযানে নেতৃত্ব দেন পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও (অতিরিক্ত দায়িত্বে সদর সার্কেল) আলমগীর রহমান ও সিআইডি’র সহকারী পুলিশ সুপার আব্দুল হামিদ।

এসআর/

RTV Drama
RTVPLUS