Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

১০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গ্রেপ্তার দুই মাদক ব্যবসায়ী

নওগাঁয় ১০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। বুধবার (১৮ আগস্ট) রাত ১টায় শহরের বাইপাস মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন কুমিল্লা জেলার মুরাদনগর থানার দিলারপুর গ্রামের খুরশিদের ছেলে আবুল বাশার ও হীরাকান্দা গ্রামের মান্নানের ছেলে (ড্রাইভার) শাহজালাল।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি কাভার্ড ডেলিভারি ভ্যানে মাদকদ্রব্য কুমিল্লা থেকে নওগাঁ হয়ে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে রাত ১টায় নওগাঁ শহরের বাইপাস মোড়ে চেকপোস্ট বসিয়ে সাদা রঙের একটি কাভার্ড ভ্যানকে থামানোর সংকেত দিলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ড্রাইভারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের থেকে ১০০ কেজি গাঁজা, পানির বোতল, টিস্যু, গাড়ির কাগজপত্র, নগদ ৪ হাজার টাকা ও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

র‌্যাব-৫ আরও জানায়, তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে নওগাঁর ধামইরহাটে মাদকসহ আশিদুল ইসলাম (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প। বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যায় উপজেলার আড়ানগর ইউনিয়নের প্রেমতলী মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আশিদুল ইসলাম জেলার পত্নীতলা উপজেলার মল্লিকপুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে।

র‌্যাব-৫, গোপন সংবাদে ধামইরহাট উপজেলার আড়ানগর ইউনিয়নের প্রেমতলী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সন্দেহমূলক আশিদুল ইসলামকে আটক করে তল্লাশি করে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS