Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২২ জুন ২০২১, ২১:৪২
আপডেট : ২২ জুন ২০২১, ২১:৫৯

চলন্ত ট্রাকে যুবতীকে ধ'র্ষণ, যেভাবে আটক হলো চালক

অভিযুক্ত ট্রাকচালক

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে চলন্ত ট্রাকে এক যুবতীকে ধর্ষণ করার অভিযোগে সোহেল রানা নামে এক ট্রাকচালককে আটক করেছে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ। এসময় ট্রাক থেকে ঐ যুবতীকেও উদ্ধার করা হয়। মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ট্রাকটিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডা থেকে আটক করা হয়।

আরও পড়ুন...১৩ বছরের মেয়েকে বিয়ে করলেন বাবা, স্ত্রী যা করলেন

আটককৃত ট্রাকচালক সোহেল রানা (৩২) বগুড়া সদর উপজেলার আশাখোলা গ্রামের মুনসুর আলীর ছেলে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোসাদ্দেক হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যায় গণ-পরিবহন না পেয়ে গাজিপুরের চন্দ্রা থেকে বগুড়া যাবার জন্য একটি ট্রাকে (বগুড়া মেট্রো-ট-১১-২৫১৬) উঠেন এক যুবতী (২০)। ট্রাকটি চন্দ্রা থেকে ছেড়ে টাঙ্গাইলের এলেঙ্গায় এলে ট্রাক থামিয়ে কৌশলে অন্য যাত্রীদের নামিয়ে দিয়ে শুধু ঐ যুবতীকে নিয়ে ট্রাকটি বগুড়ার দিকে রওনা হয়। এসময় সন্দেহ হলে ট্রাক থেকে নেমে যাওয়া ইউনুস আলী সুমন নামে এক যাত্রী ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানান। পরে রাত সাড়ে সাতটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডা থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ ট্রাকচালক সোহেলকে আটক করে। এ সময় জিজ্ঞাসাবাদে ঐ যুবতী তাকে ধর্ষণের অভিযোগ করেছে ড্রাইভারের বিরুদ্ধে।

আরও পড়ুন...দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ের প্রস্তাব, মেনে নিলো তিন পরিবারও!

তিনি আরও জানান, এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আগামীকাল সকালে যুবতীকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। আসামিকে আদালতে প্রেরণ করা হবে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS