Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ১৮:৪৯

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় নারী ও শিশুসহ পাঁচ জনের মৃত্যু

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় নারী ও শিশুসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৬ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে আলাদা ঘটনায় পাঁচ জনের মৃত্যু হয়। নিহতরা হলেন- তাড়াশ থানার বিনসারা গুচ্ছগ্রামের আনোয়ারের ছেলে মোন্নাফ (৫৫), একই থানার তালম গ্রামের বাসিন্দা আব্দুল মতিন (৪০), উল্লাপাড়া থানার মনিরপুর গ্রামের বাবু সরকারের ছেলে শুভ (১০), সলঙ্গা থানার হাট কান্দাপাড়া গ্রামের পঞ্চম শ্রেণি পড়ুয়া মুন্নী খাতুন (১০) , বেলকুচি থানার সগুনা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (৫)।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, বুধবার ভোর রাতে বিনসারা গুচ্ছগ্রামের বাসিন্দা মোন্নাফ বাড়ির পাশে কাঁঠাল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুপুরের দিকে স্থানীয় ইলেকট্রনিক মিস্ত্রি মতিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি হত্যাকাণ্ড কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে তার রক্তাক্ত মৃতদেহ দেখে ধারণা করা হচ্ছে হত্যাকাণ্ড।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, বুধবার দুপুরে বাড়ির পাশে শিশু শুভসহ আরও কয়েকজন শিশু ফুটবল খেলছিল। এক পর্যায়ে হেলে পড়া একটি বাঁশের কঞ্চি হঠাৎ শুভ’র গলায় ঢুকে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায় শিশু শুভ।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, বুধবার দুপুরে হাট কান্দাপাড়া গ্রাম থেকে স্কুলছাত্রী মুন্নীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, বুধবার দুপুরে ঘুড়ি উড়ানোর এক পর্যায়ে শিশু রবিউল বাড়ির পাশে একটি পুকুরে পড়ে যায়। পরে খোঁজাখুজির এক পর্যায় পুকুরে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ দেখতে পায় শিশুর বাবা। পরে মরদেহ উদ্ধার করা হয়।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS