Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জুন ২০২১, ১৭:৪৮
আপডেট : ১০ জুন ২০২১, ১৭:৫০

শিশুকন্যাকে ধর্ষণ চেষ্টা, বিচার চাওয়ায় মা-বাবাকে মারধর!

প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রামে ৯ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টার ঘটনায় তফেজ উদ্দিন (৪৮) নামে এক প্রতিবেশীকে আটক করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) সকালে তাকে আটক করা হয়। সে নগর ইউনিয়নের তালশো গ্রামের মৃত গেনা প্রামানিকের ছেলে।

শিশুর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার (৬ জুন) দুপুরে শিশুটি প্রতিবেশী তফেজ উদ্দিনের বাড়িতে চুল আচড়ানোর জন্য চিরুনি আনতে যায়। এসময় শিশুকে একা পেয়ে তফেজ উদ্দিন তার শরীরের স্পর্শকাতর জায়গাতে হাত দিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করেন। পরে শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দেয় এবং শিশুটি বাড়ি গিয়ে তার মাকে ঘটনাটি জানায়।

এ ঘটনায় গত মঙ্গলবার গ্রাম্য মাতব্বরগণ এলাকায় বসে সালিশী মীমাংসা করে ঘটনাটি ধামাচাপা দেয়। পরে বুধবারে বাকবিতণ্ডার এক পর্যায়ে ধর্ষণ চেষ্টাকারী তফেজ উদ্দিন ও তিন ভাই মিলে শিশুটির বাবা-মাকে মারধর করে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১০ জুন) সকালে তালশো ০৪ নং ওয়ার্ড আ.লীগ সভাপতি করম আলী সরকার, নগর ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, সাবেক মেম্বার আমজাল হোসেন, মাতব্বর গফুর প্রামানিকের নেতৃত্বে আবারও সালিশি বৈঠক বসে। গোপন সংবাদের ভিত্তিতে এ সময় বড়াইগ্রাম থানার (ডিএসবি) মমিন আলী ঘটনাস্থলে পৌঁছালে বৈঠক ছেড়ে মাতব্বররা চলে যায়। পরে বড়াইগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্টাকারী তফেজকে আটক করে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক তাদের আইনের আওতায় আনা হবে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS