Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ মে ২০২১, ১৪:৫৪
আপডেট : ০১ মে ২০২১, ১৬:০৩

সমন্ধির স্ত্রীকে নিয়ে আত্মগোপনে ৯ মাস, ধরা পড়ার চাঞ্চল্য কাহিনী!

সমন্ধির স্ত্রীকে নিয়ে আত্মগোপনে ৯ মাস, ধরা পড়ার চাঞ্চল্য কাহিনী!
সমন্ধির স্ত্রীকে নিয়ে আত্মগোপনে ৯ মাস, ধরা পড়ার চাঞ্চল্য কাহিনী!

বউয়ের বড় ভাইয়ের স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে উধাও হয় এক দুলাভাই। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে নওগাঁর মান্দা উপজেলায়। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

থানা সূত্রে জানা যায়, উপজেলার দারাজ উদ্দিনের মেয়ের সঙ্গে একই উপজেলার কাশোঁপাড়া গ্রামের আমেদ আলী শাহানার ছেলে আবজাল হোসেন শাহানার বিয়ে হয়। এরপর তার স্ত্রীর বড় ভাই বেলালের স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে প্রায় ৯ মাস আগে বাড়ি থেকে পালিয়ে যায়। তাকে নিয়ে সে চট্টগ্রামে আত্মগোপন করে। তিনি রাজ মিস্ত্রির কাজ করেন।

এ ঘটনায় গৃহবধূর স্বামী বেলাল বাদী হয়ে গত ২৭ সেপ্টেম্বর ২০২০ তারিখে থানায় তার বোন-জামাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং ৫৬। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক হাবিবুর রহমান হাবিব কৌশলে তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অবস্থানরত চট্টগ্রাম এলাকা থেকে শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেয়া তথ্য মতে ভুক্তভোগীকেও উদ্ধার করা হয়।

এ বিষয়ে মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান শাহিন বলেন, এ ব্যাপারে থানায় মামলা করেছেন গৃহবধূর স্বামী। মামলার পর তথ্য-প্রযুক্তির সহায়তায় ভুক্তভোগীকে উদ্ধার পূর্বক আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং গৃহবধূকে নওগাঁ হাসপাতালে শারীরিক পরীক্ষার পর আদালতে সোপর্দ করা হয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS