Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

চা খাওয়াকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

চা খাওয়াকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ
চা খাওয়াকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

নাটোরের বড়াইগ্রামে চা খাওয়াকে কেন্দ্র করে মনিরুল ইসলামকে (৩৮) কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। শুক্রবার (১৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার ধানাইদহ বাজারের সাত্তারের চায়ের দোকানে ঘটেছে এ ঘটনা।

চায়ের দোকানে চা খাওয়াকে কেন্দ্র করে মনিরুল ইসলাম ও রাকিব বিতর্কে জড়ায়। এসময় রাকিবের সহযোগিরা তার হুকুমে এলোপাতাড়িভাবে আঘাত করলে রক্তাক্ত জখম হয় মনিরুল। পরে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়। মনিরুল ধানাইদহ গ্রামের মৃত আব্দুল জলিল মন্ডলের ছেলে।

চিকিৎসক ডা. রতন কুমার জানান, মনিরুলের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া তার মাথায় ৮-১০ টি সেলাই দেয়া হয়েছে। তার অবস্থার অবনতি হলে পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ঘটনায় মনিরুল ইসলাম বাদী হয়ে বড়াইগ্রাম থানায় ৬ জনের নাম মামলা করেছেন। মামলায় অভিযুক্তরা হলেন মো. রাকিবুল ইসলাম রকিব, মো. সানোয়ার হোসেন, মো. আব্দুস সোবাহান, মো. আব্দুল আলীম, মো. হুসাইন ও ইমরান ওরফে হাতকাটা ইমরান। তারা সকলে ধানাইদহ গ্রামের বাসিন্দা। এর মধ্যে আব্দুস সোবাহানকে আটক করে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম জানান, বাকী আসামিদের গ্রেপ্তার অভিযান চলমান রয়েছে।

এসআর/

RTV Drama
RTVPLUS