logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

ট্রাক্টরের চাপায় স্বামী-স্ত্রী নিহত, দুই শিশু হাসপাতালে

ট্রাক্টরের চাপায় স্বামী-স্ত্রী নিহত, দুই শিশু হাসপাতালে

নওগাঁর মান্দায় ট্রাক্টরের চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুই জন শিশু গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে মান্দা-নিয়ামতপুর মহাসড়কের সোনাপুর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নিয়ামতপুর উপজেলার দারাজপুর গ্রামের সইবুর রহমান (৩০) ও তার স্ত্রী রেহেনা বেগম (২৯)। এ ঘনায় নিহত ঐ দম্পতির মেয়ে শাকিলা আক্তার (১২) ও ছোট্ট শিশু রাফি (৩) গুরুতর আহত হয়েছে। দুই শিশু বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে দুর্ঘটনায় তাদের মা-বাবা যে মারা গেছেন সে বিষয়ে তারা কিছুই জানেনা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দুপুরে মোটরসাইকেলে সইবুর রহমান স্ত্রী-ছেলে মেয়েদের নিয়ে শ্বশুর বাড়ি মান্দা উপজেলার কালিকাপুর গ্রামে যাবার পথে মান্দা-নিয়ামতপুর মহাসড়ক এর সোনাপুর মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝায় ট্রাক্টর তাদেরকে ধাক্কা দিলে সইবুরের স্ত্রী রেহেনা বেগম মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন সেখানে চিকিৎসাধীন অবস্থায় সইবুর রহমান মৃত্যুবরণ করেন। মারাত্মক আহত অবস্থায় রাজশাহীতে চিকিৎসাধীন রয়েছে মেয়ে শাকিলা আক্তার ও তিন বছরের ছোট্ট শিশু রাফি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শাকিলা আক্তার ও রাফি নামে দুই শিশুকে গুরুত্বর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য। তারা দুজনই মারাত্মক ভাবে আহত হয়েছেন। এছাড়াও ঘাতক ট্রাক্টর চালককে আটক করা হয়েছে। এবং এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

জিএম/এফএ

RTV Drama
RTVPLUS